Beta

রাশিফল

সুনাম বাড়বে মিথুনের, ভ্রমণ ফলপ্রসূ কর্কটের

১১ মে ২০১৮, ০৯:৩৯

আজ আপনার জন্মদিন হলে পাশ্চাত্য জ্যোতিষে আপনি বৃষ রাশির জাতক/জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও শুক্র। আপনার শুভ সংখ্যা : ২ ও ৬। শুভ বার : সোম ও শুক্র। শুভ রত্ন :  হীরা ও মুক্তা।

মেষ (২১ মার্চ-২০ এপ্রিল)

পুরনো কোনো রোগের পুনরাক্রমণ হতে পারে। অসুস্থতাকে অবহেলা করা ঠিক হবে না। যথাশীঘ্র চিকিৎসকের পরামর্শ অনুযায়ী প্রয়োজনীয় ব্যবস্থা নিন। ঋণগ্রস্ত হওয়ার আশঙ্কা আছে।   

বৃষ  (২১ এপ্রিল-২০ মে)        

আর্থিক দিক ভালো থাকতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সম্পর্ক ভালো থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। কোনো আশা পূরণ হতে পারে।

মিথুন (২১ মে-২০ জুন)

কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন। পিতৃস্বাস্থ্য ভালো থাকতে পারে। সামাজিক কাজে অংশ গ্রহণ করতে পারেন। সুনাম ও মর্যাদা বৃদ্ধি পেতে পারে।

কর্কট (২১ জুন-২০ জুলাই)

কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন। পেশাগত দিক ভালো যেতে পারে। উচ্চশিক্ষার্থীদের জন্য সময় অনুকূল থাকবে। ভ্রমণ ফলপ্রসূ হতে পারে।

সিংহ (২১ জুলাই-২১ আগস্ট)

আপনজন কারো শারীরিক অবস্থা নিয়ে উদ্বিগ্ন হতে পারেন। অতীন্দ্রিয় শাস্ত্রাদির প্রতি আগ্রহবোধ করতে পারেন। ট্যাক্সসংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। জৈবিক কামনা-বাসনাকে সংযত রাখুন। সামাজিক সংকট এড়িয়ে চলুন।

কন্যা (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

ব্যবসায়িক দিক ভালো যাবে। যৌথ ও অংশীদারি ব্যবসায় সুফল পাবেন। বিক্রয়-বাণিজ্যে লাভবান হতে পারেন। দাম্পত্য সম্পর্ক ভালো থাকতে পারে।

তুলা (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

কর্মপরিবেশ অনুকূল নাও থাকতে পারে। কর্মস্থলে কোনো ঝামেলা হতে পারে। চাকরিজীবীদের কর্তৃপক্ষের সঙ্গে কোনো ধরনের ভুল বোঝাবুঝি দেখা দিতে পারে। সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।

বৃশ্চিক (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

ধর্মকর্মের প্রতি আগ্রহ বৃদ্ধি পাবে। বিদ্যার্থীদের জন্য দিনটি শুভ। পড়াশোনায় মন বসাতে পারবেন। সৃজনশীল কাজে সুফল পাবেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

ধনু (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আত্মীয়দের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। প্রয়োজনে তাদের সহযোগিতা পেতে পারেন। পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। মন ভালো থাকবে। আবেগ সংযত রাখুন।

মকর (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

নতুন আত্মীয় লাভের যোগ আছে। বাড়িতে আত্মীয় সমাগম হতে পারে। আপ্যায়নের জন্য ব্যয় বৃদ্ধি পেতে পারে। প্রতিবেশীদের সঙ্গে সম্পর্ক ভালো থাকবে।

কুম্ভ (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

বেহাত হওয়া সম্পদের দখল ফিরে পেতে পারেন। আত্মীয়দের কারো সঙ্গে হঠাত্ যোগাযোগ হতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনস্তদের কাজে লাগাতে চেষ্টা করুন।

মীন (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সেক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকবে। মানসিক প্রশান্তি বজায় থাকতে পারে। বিনয়ী ব্যবহার দিয়ে অন্যের মন জয় করতে পারবেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement