Beta

অসিদের দুয়োধ্বনি দিলে আপত্তি নেই মরগানের

২৫ জুন ২০১৯, ১৫:০৮ | আপডেট: ২৫ জুন ২০১৯, ১৫:২৬

অনলাইন ডেস্ক
অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথ। ছবি : সংগৃহীত

অস্ট্রেলিয়ার ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার ও স্টিভেন স্মিথকে ইংল্যান্ডের সমর্থকরা গ্যালারি থেকে দুয়ো দিলে নিজেদের সমর্থকদের থামাতে যাবেন না বলে জানিয়েছেন ইংল্যান্ডের অধিনায়ক এউইন মরগান। মরগান জানান, স্মিথ ও ওয়ার্নারের ক্ষেত্রে সমর্থকদের এমন আচরণে সমস্যা নেই তাঁর।

এর আগে বল টেম্পারিংয়ের দায়ে ক্রিকেটে ১২ মাস নিষেধাজ্ঞা ছিল ওয়ার্নার ও স্মিথের ওপর। আর এ জন্য সমর্থকরা এ দুই ক্রিকেটারকে ছেড়ে দেবে, এমন প্রত্যাশা করেন না ইংল্যান্ডের অধিনায়ক। তিনি জানান, বল টেম্পারিংয়ের দায়ে ১২ মাস ক্রিকেটে নিষেধাজ্ঞার পর সমর্থকদের কাছ থেকে ভালো আচরণ আশা করা ঠিক হবে না স্মিথ ও ওয়ার্নারের।

আজ মঙ্গলবার বিকেল সাড়ে ৩টায় অস্ট্রেলিয়ার বিপক্ষে ইংল্যান্ডের ম্যাচ অনুষ্ঠিত হবে।

এর আগে ভারত-অস্ট্রেলিয়ার ম্যাচে ভারতের সমর্থকরা স্মিথ ও ওয়ার্নারকে গ্যালারি থেকে দুয়োধ্বনি দিলে ভারতের অধিনায়ক বিরাট কোহলি সমর্থকদের স্বাভাবিক হতে বলেন। এ ছাড়া অস্ট্রেলিয়ার কোচ জাস্টিন ল্যাঙ্গারও স্মিথ ও ওয়ার্নারকে তাঁদের মতো খেলতে দেওয়ার অনুরোধ করেন।

এদিকে দর্শকসারি থেকে ভেসে আসা সব দুয়োধ্বনিকে অতিক্রম করে এগিয়ে যাচ্ছেন ওয়ার্নার। এত সব তাচ্ছিল্যের পরও তিনবার ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়েছেন তিনি। করেছেন দুটি শতকও। সবচেয়ে বেশি রান সংগ্রাহকদের তালিকায় রয়েছেন দ্বিতীয় অবস্থানে।

এদিকে অস্ট্রেলিয়ার অধিনায়ক অ্যারন ফিঞ্চ বলেছেন, ‘দর্শকদের দুয়োধ্বনিতে ম্যাচে কোনো প্রভাব পড়ছে না। একজন খেলোয়াড় হিসেবে মানুষের কথায় গুরুত্ব দেওয়া সঠিক সিদ্ধান্ত নয়। আমি মনে করি, মানুষের দুয়োধ্বনিতে ম্যাচে স্মিথ ও ওয়ার্নারের মধ্যে কোনো প্রভাব পড়ছে না। বরং তাঁরা ওসবকে পাত্তা না দিয়ে আরো গভীরভাবে বলকে পর্যবেক্ষণ করেন।’

Advertisement