Beta

সেইলরে ৫০শতাংশ ছাড়ে নতুন পোশাক

১০ সেপ্টেম্বর ২০১৬, ১৩:১৯

ফিচার ডেস্ক

আসন্ন ঈদ উপলক্ষে ‘সেইলর’-এ রেডি টু ওয়্যার আউটফিটে থাকছে ফরমাল এবং ক্যাজুয়াল আবহ। ঈদের পোশাক বাজেট আরো সাশ্রয়ী করতে সেইলর দিচ্ছে সর্বোচ্চ ৫০ ভাগ ছাড়ে বিভিন্ন ডিজাইনের পোশাক কেনার সুযোগ।

প্রাধান্য দেওয়া হয়েছে ওয়াশ, প্রিন্ট এবং এমব্রয়ডারির নকশার ওপর। শার্ট, পোলো এবং ট্রাউজারে অনুসরণ করা হয়েছে বিশেষ কাট। তরুণীদের জন্য স্মুদি লেয়ারিং ফ্যাশন থাকছে এবারও। গরম এবং ঈদ, যুগপৎ নতুন ডিজাইনের পোশাক এখন সেইলর আউটলেটে।

সেইলরের বিজনেস ম্যানেজমেন্ট প্রধান রেজাউল কবির বলেন, ‘তরুণীদের ফিউশনধর্মী কাপড় বেশি পছন্দ। কম বয়সী মেয়েরা সিঙ্গেল কামিজ, পালাজ্জো, ন্যারো শেপ সিগারেট প্যান্ট বা লেগিংস বা স্কার্ট পরছে লেয়ারিং করে। সালোয়ার-কামিজ না পরে অনেকে ধুতি-সালোয়ার, ট্রাউজারের সঙ্গে বেছে নিচ্ছে বিভিন্ন ধরনের টপ। পাশাপাশি এবার ছেলেদের ফ্যাশন ট্রেন্ডে রং-বাহারি শার্ট ও প্যান্ট বাজারে এসেছে। চেক শার্টের বৈচিত্র্য পাওয়া যাবে এবার। গ্যাবার্ডিন প্যান্টের সঙ্গে ক্যাজুয়াল শার্টের জোড় ঈদ উৎসবে  ছেলেদের আরো স্মার্ট লুক দেবে। কলার এবং স্লিভে ডিজাইন বৈচিত্র্য নিয়ে স্লিমফিট কাট এবারও এগিয়ে থাকবে তরুণদের কাছে। পাশাপাশি এনজাইম ওয়াশ বা কুল ডাই বা এসিড ওয়াশের পোলোগুলোও ঈদ ফ্যাশনে ইন থাকবে। সঙ্গে লোফার বা ক্যাজুয়াল চামড়ার জুতো, বেল্ট পাল্টে দিতে পারে আউটলুক।’

সেইলরের সাশ্রয়ী দামের এসব ট্রেন্ডি এবং নতুন পোশাক উৎসব এবং গরমের স্ট্রিট ফ্যাশনকে করবে বর্ণিল। এ ছাড়া চলতি এই মূল্যহ্রাসে আপনি জুতো থেকে জামা সবই কিনতে পারবেন আপনার পছন্দে ডিজাইন থেকে।

Advertisement