Beta

দৃক গ্যালারিতে শুরু হচ্ছে বৈশাখী মেলা

০৬ এপ্রিল ২০১৬, ১১:৫৬ | আপডেট: ০৬ এপ্রিল ২০১৬, ১৩:২৭

অনলাইন ডেস্ক

অনলাইন শপিং এখন দারুণ জনপ্রিয় একটি শব্দ। সারা দিনের নানা কাজের চাপ আর জ্যাম ঠেলে বাজারে যাওয়ার বদলে অনেকেই কেনাকাটার জন্য বেছে নেন অনলাইন শপিং। ফলে ঘরে বসেই পেয়ে যান পছন্দের পণ্যটি।

তবে এ নিয়ে বিতর্কও আছে। অনেকেই অভিযোগ করেন, এভাবে কেনাকাটা করলে অনেক সময় প্রতারিত হতে হয়। বিক্রেতা এক পণ্যের ছবি দেখিয়ে অন্য পণ্য গছিয়ে দেন।

ক্রেতাদের এ অভিযোগের সমাধান করতে আর দেখে-শুনে-বুঝে কেনাকাটা করার সুযোগ করে দিতে ধানমণ্ডির দৃক গ্যালারিতে শুরু হচ্ছে বৈশাখী মেলা। যেখানে জনপ্রিয় প্রায় ৫০টি অনলাইন শপকে পাওয়া যাবে এক ছাদের নিচে।

ফলে ফেসবুকে বা অনলাইনে দেখা দারুণ পণ্যগুলো হাতে নিয়ে দেখে কেনার সুযোগ পাবেন ক্রেতারা।

৯ এপ্রিল থেকে দৃক গ্যালারিতে অনলাইন শপগুলো নিয়ে এই মেলার আয়োজন করেছে টি অ্যান্ড এস ইভেন্টস। মেলার চলবে প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত। বৈশাখী মেলা শেষ হবে চৈত্রের শেষ দিন, অর্থাৎ ১৩ এপ্রিল।

পয়লা বৈশাখ সামনে রেখেই মেলায় নিজেদের সেরা পণ্যের পসরা নিয়ে বসবেন বিক্রেতারা। মেলা থেকে যাচাই-বাছাই করে পছন্দের পণ্যটি কেনার সুযোগ পাবেন ক্রেতারা। মেলার মূল আকর্ষণ হিসেবে থাকবে নারীদের বৈশাখের সাজের নানা অনুষঙ্গ। থাকবে শাড়ি, সালোয়ার-কামিজ, মালা, চুড়িসহ নানা ধরনের গয়না।

আয়োজক প্রতিষ্ঠান টি অ্যান্ড এস ইভেন্টসের সদস্যরা বলছেন, যেহেতু মেলায় অংশগ্রহণকারী বিক্রেতারা সবাই নারী, তাই তাঁরা নারীদের পছন্দটাও বুঝবেন ভালোভাবে। ফলে পয়লা বৈশাখের উৎসব সামনে রেখে নারীদের জন্য এই মেলায় পাওয়া যাবে সেরা সব সামগ্রী।

Advertisement