Beta

ঘুরে আসুন ‘পাত্তুরুতুরু’ মেলা

০২ এপ্রিল ২০১৬, ১০:০৯

অনলাইন ডেস্ক
রেগার শাড়ি, কাপড়, পুতির মালা আর রাঙার নেপালি পুতির মালায় দুই মডেল। ছবি : সংগৃহীত

আজকাল অনলাইনে কেনাকাটা বেশ জনপ্রিয়। তবে অনেকেই আবার মনে করেন, কোনো পণ্য একটু হাত দিয়ে ধরে, যাচাই-পরখ করে কিনতে পারলে ভালো হয়। সেসব ক্রেতাদের কথা মাথায় রেখে অনলাইন দোকানের পণ্য নিয়ে শুরু হয়েছে মেলা।

রাজধানীর এলিফ্যান্ট রোডে চলছে তিন অনলাইন শপ রেগা, রাঙা আর তুগুনের সম্মিলিত মেলা ‘পাত্তুরুতুরু’। এটি একটি চাকমা ভাষার শব্দ, যার অর্থ স্বাগতম। এই তিন অনলাইন শপের স্বত্বধিকারীরা চান, তাঁদের ক্রেতারা যেন হাতে ধরে, দেখে, বেছে নিজের পছন্দের পণ্যটি কিনতে পারে। আর সেজন্যই এই মেলবন্ধনের আয়োজন।

ফাইভ এলিফ্যান্ট নামের ক্যাফেতে চলছে মেলা। যেখানে কেনাকাটা করার পাশাপাশি দারুণ মুখরোচক সব খাবার আর পানীয় রয়েছে। আছে বন্ধুরা মিলে সময় কাটানোর চমৎকার পরিবেশ।



মেলায় রয়েছে অনলাইন শপ রাঙা’র মহিষ আর হাতির হাড়ের গয়না এবং পাশ্চাত্য ও আদিবাসী ঢঙের জুয়েলারির সমাহার, রেগার শাড়ি, পাঞ্জাবি, পার্স, বাচ্চাদের পোশাক, স্কার্ফ, কাঠ-পুতির গয়না আর তুগুনের স্টলে পাবেন স্ক্রিন প্রিন্টের সেমি-ওয়েস্টার্ন ড্রেস, কুর্তি, সিংগেল কামিজ।

১ এপ্রিল শুরু হওয়া এই মেলা চলবে আগামীকাল রোববার পর্যন্ত। তাই শুধু অনলাইনে নয় এবারের পহেলা বৈশাখের কেনাকাটা অফলাইনেও করতে চলে যেতে পারেন ক্যাফে ফাইভ এলিফ্যান্ট, ১৫৬ এলিফ্যান্ট রোড, তৃতীয় তলা, হাতিরপুল (মোতালেব প্লাজাকে হাতের বামে রেখে ডানদিকের রাস্তায়) এই ঠিকানায়। তিন অনলাইন শপের মেলায় সেখানে আপনাকে পাত্তুরুতুরু মানে স্বাগতম।

Advertisement