Beta

প্রকৃত প্রেমিকের ৫ বৈশিষ্ট্য, জানেন কি?

১২ জুলাই ২০১৯, ২০:৪১

ফিচার ডেস্ক
পুরুষটি আপনাকে সত্যিই ভালোবাসলে আপনার ব্যথা বুঝবে। ছবি : সংগৃহীত

ভালোবাসার কথা তো অনেকেই বলে। তবে সত্যিকারের ভালো কয়জন বাসে বা কয়জনের ভাগ্যে এটি জোটে। কারো হয়তো সারা জীবন চলে যায় ট্রু লাভ বা সত্যিকার প্রেম খুঁজতে খুঁজতে।

তবে নারীরা, কিছু বৈশিষ্ট্য দেখলে কিন্তু বুঝতে পারবেন, আপনার প্রেমিক আপনাকে সত্যিই ভালোবাসেন কি না। সম্পর্কবিষয়ক ওয়েবসাইট দ্য গুড ম্যান প্রজেক্ট জানিয়েছে প্রকৃত প্রেমিকের কিছু বৈশিষ্ট্য।

১.  সে চায় তার সব অংশেই নারীটি থাকুক

একজন পুরুষ কোনো নারীকে আসলেই ভালোবাসলে তাকে নিজের জীবনের সঙ্গে একাত্ম করতে চায়। এবং নারীটিকে পুরুষটির পরিবার ও বন্ধুদের সঙ্গে পরিচয় করায়। সে নারীটিকে ভালোবাসতে চায় এবং তার কাছ থেকে ভালোবাসা পেতে চায়। পুরুষটি চায়, নারীটি তার জীবনের সব অংশের সঙ্গেই যুক্ত হোক।

২. যতটুকু পারে তার চেয়ে বেশি করতে চায়

কোনো পুরুষ আসলেই ভালোবাসলে সে আপনার জন্য তার সর্বোচ্চটা করার চেষ্টা করবে। সে আপনার যত্ন নেবে, শ্রদ্ধা করবে এবং আপনার কথা বোঝার চেষ্টা করবে। মহান সম্পর্ক কেবল দেওয়া বা নেওয়ার মধ্যে থাকে না, এটি হয়, দেওয়া ও দেওয়ার ভেতর।

৩. ‘আমি’ নই, ‘আমরা’

আপনারা হয়তো শারীরিক দিক থেকে আলাদা, তবে আপনারা একটি দলের অংশ। পুরুষ নারীকে সত্যিই ভালোবাসলে সে তাকে তার নিজের থেকে আলাদা মনে করে না। সে ভাবে, ‘আমি’ নই, ‘আমরা’।

৪. আপনার কথা বোঝে

কতজন মানুষ রয়েছে যারা আপনাকে আসলেই দেখে? কতজনই বা রয়েছে যারা আপনাকে আসলেই বোঝার চেষ্টা করে? তবে কোনো পুরুষ আপনাকে সত্যিকার অর্থেই ভালোবাসলে এ কাজগুলো করবে। সে আপনাকে বোঝার চেষ্টা করবে।

৫. আপনার খুশি, তার খুশি

পুরুষটি আপনাকে সত্যিই ভালোবাসলে আপনার ব্যথা বুঝবে, যে বিষয়টি আপনাকে খুশি করবে সে বিষয়টি সে করার চেষ্টা করবে। 

৬. কঠিন সময়ে পাশে থাকা

জীবন সব সময় সূর্যের আলো আর রংধনুর মতো ঝলমলে হয় না। যেকোনো পুরুষই আপনার ভালো সময়ে পাশে থাকবে। তবে যে আপনাকে সত্যি ভালোবাসবে, সে আপনার কঠিন সময়গুলোতে আপনার পাশে দাঁড়াবে।

Advertisement