Beta

১০০ কোটির ঘরে হৃতিক

২৩ জুলাই ২০১৯, ১৫:৩২ | আপডেট: ২৩ জুলাই ২০১৯, ১৫:৩৫

অনলাইন ডেস্ক
‘সুপার থার্টি’ সিনেমায় হৃতিক রোশন। ছবি : সংগৃহীত

দেশীয় ও আন্তর্জাতিক বক্স অফিসে ক্রমান্বয়ে আয় বাড়ছে বলিউডি সিনেমা ‘সুপার থার্টি’র। ভারতের বক্স অফিসে সুপারস্টার হৃতিক রোশন অভিনীত এ ছবি মুক্তির ১০ দিনে ১০০ কোটির ঘরে পৌঁছেছে।

দুই বছর পর বড়পর্দায় ফিরেই তাক লাগিয়ে দিলেন বলিউডের ‘গ্রিক গড’ হৃতিক রোশন। এর আগে তাঁর ‘কাবিল’ বক্স অফিসে ব্যাপক সফল হয়েছিল। ভারতের গণিতজ্ঞ আনন্দ কুমারের জীবনীভিত্তিক এ ছবি চিত্রসমালোচকদের প্রশংসা পেয়েছে। দর্শকও পছন্দ করছে ছবিটি। তার সুফল মিলছে বক্স অফিসেও। বিকাশ বেহল পরিচালিত এ ছবি মুক্তির ১০ দিনে ১০০ কোটি রুপির বেশি আয় করেছে।

শহিদ কাপুরের ‘কবির সিং’ ও ‘দ্য লায়ন কিং’-এর হিন্দি ভার্সনের সঙ্গে প্রতিযোগিতা সত্ত্বেও বক্স অফিসে ভালো সংগ্রহ করছেন হৃতিকের নতুন ছবি।

চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশ্লেষক তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, ১০ দিনে শতকোটির ঘরে ঢুকেছে ‘সুপার থার্টি’।

এর আগে টুইটার বার্তায় তারান জানিয়েছিলেন, বক্স অফিসে হৃতিকের সর্বশেষ দুটি সিনেমা ‘মহেঞ্জোদারো’ ও ‘কাবিল’-এর চেয়ে অনেক ভালো করছে ‘সুপার থার্টি’।

তবে আন্তর্জাতিক বক্স অফিসে খুব একটা ভালো সংগ্রহ করতে পারছে না হৃতিকের সুপার থার্টি। তারান জানিয়েছেন, আন্তর্জাতিক বক্স অফিসে ছবিটি এ পর্যন্ত আয় করেছে ২৮ কোটি ২৬ লাখ রুপি।

এই প্রথম নিম্ন মধ্যবিত্ত কোনো ভূমিকায় অভিনয় করলেন হৃতিক রোশন। বিকাশ বেহল পরিচালিত ‘সুপার থার্টি’ সত্য ঘটনা অবলম্বনে। ভারতের গণিতবিদ আনন্দ কুমারের জীবনীভিত্তিক চিত্রনাট্য নিয়ে এ ছবি, যিনি সুবিধাবঞ্চিত শিশুদের জন্য অনেক কিছুই করেছিলেন।

গত ১২ জুন মুক্তি পায় ‘সুপার থার্টি’। এতে আরো অভিনয় করেছেন ম্রুনাল ঠাকুর, বীরেন্দ্র সাক্সেনা, নন্দীশ সিং, পংকজ ত্রিপাঠি, আদিত্য শ্রীবাস্তব, অমিত সাধ, মানব গোহিল। বিশেষ দৃশ্যে রয়েছেন কারিশমা শর্মা।

অবশ্য, শুটিং শুরুর দিনগুলোতে এই ছবির পরিচালক বিকাশ বেহল বিতর্কের মুখে পড়েছিলেন। গত বছর তাঁর বিরুদ্ধে একাধিক নারী যৌন হেনস্তার অভিযোগ আনেন। সম্প্রতি একটি অভ্যন্তরীণ তদন্ত দল তাঁকে সব অভিযোগ থেকে মুক্তি দেয়। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement