Beta

এক নায়ক ও তিন নায়িকাকে নিয়ে ‘ভরপুর ফ্রেম’

২৩ মে ২০১৯, ১৬:২৮ | আপডেট: ২৩ মে ২০১৯, ১৬:৫৮

ক্যামেরাবন্দি ইরফান, প্রভা, অর্ষা ও তিশা। ছবি : সংগৃহীত

‘শেষ বিকেলের মেয়ে’ টেলিছবিতে তারার হাট দেখতে পাবেন দর্শক। ইরফান সাজ্জাদের বিপরীতে এতে অভিনয় করেছেন প্রভা, অর্ষা ও তাসনুভা তিশা।

খ্যাতিমান ঔপন্যাসিক জহির রায়হানের উপন্যাস থেকে এটি নির্মাণ করেছেন হাসান রেজাউল। রোমান্টিক গল্পের এই ছবি থেকে টেলিছবি বানিয়ে সন্তুষ্ট নির্মাতা।

শুটিংয়ের ফাঁকে এক নায়ক ও তিন নায়িকার ছবি সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে শেয়ার করে লিখেছেন ‘ভরপুর ফ্রেম’। এখানে আরো দেখা যাবে নুসরাত পাপিয়া, দিলারা জামান, মাসুম বাশার ও দিলু খানকে।

সাহিত্য থেকে নাটক ও টেলি ছবি এর আগেও বানিয়েছেন হাসান রেজাউল। এনটিভি অনলাইনকে এ বিষয়ে তিনি বলেন, “শিল্পের মূল্যায়ন এখন কম হচ্ছে।  অন্যদিকে, আনন্দ নিয়ে সাহিত্যনির্ভর কাজ করি আমি। এর আগে হরিশংকর জলদাস, রবীন্দ্রনাথ ঠাকুর, সেলিম আল দীন, শামসুল হকের মতো লেখকদের সাহিত্যকর্ম নিয়ে কাজ করেছি। আশা করছি, ‘শেষ বিকেলের মেয়ে’ টেলিছবিটিও দর্শকের ভালো লাগবে।”

টেলিছবির দৃশ্যে অর্ষা ও ইরফান সাজ্জাদ। ছবি : সংগৃহীত

হাসান রেজাউল আরো বলেন, ‘ভালোর তো শেষ নেই। টেলিছবিটির শুটিং আরো ভালো করতে পারলে হয়তো আরো দারুণ কিছু হতো।’

অন্যদিকে, জহির রায়হানের  সাহিত্যকর্ম পড়লেও তার সৃষ্টিতে প্রথমবার কাজ করার অভিজ্ঞতা হয়েছে ইরফান সাজ্জাদের। তিনি বেশ উচ্ছ্বসিত। বললেন, ‘ঠিকঠাকভাবে ধরে ধরে কাজটি হয়েছে। গল্পের জন্য জহির রায়হানের পরিবারের কাছ থেকে এনওসি নেওয়া হয়েছে। আশা করছি, দর্শক ঈদে এই টেলিফিল্মটি দেখবেন।’

বঙ্গের প্রযোজনায়  আসন্ন ঈদে এনটিভিতে টেলিছবিটি প্রচারিত হবে।

Advertisement