Beta

‘২২ শে এপ্রিল’ কী করবেন তাঁরা?

১৮ মে ২০১৯, ১৫:৩২

টেলিছবির শুটিংয়ের ফাঁকে শিল্পী ও কলাকুশলীরা। ছবি : সংগৃহীত

এপ্রিল শেষ  হলেও আসছে  জুনে ছোট পর্দায় দেখা যাবে  টেলিছবি ‘২২ শে এপ্রিল’। নির্মাণ করেছেন ‘বড় ছেলে’ খ্যাত নির্মাতা মিজানুর রহমান আরিয়ান।

তারকাবহুল এই টেলিছবিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন  অপূর্ব, মেহজাবীন চৌধুরী, তানজিন তিশা, নাবিলা, ইরেশ যাকের, মনোজ কুমার, আফরান নিশো, শহীদুজ্জামান সেলিম প্রমুখ।

টেলিছবির নাম শুনেই সহজেই ধারণা করা যায়, এর গল্পে একটা নির্দিষ্ট দিনে কিছু একটা ঘটবে। তবে  কী ঘটবে, এ বিষয়ে  মুখ খুলতে চাননি পরিচালক আরিয়ান।

গল্প প্রসঙ্গে এনটিভি অনলাইনের সঙ্গে আলাপকালে আরিয়ান  বলেন, ‘প্রতিটা শিল্পীর আলাদা গল্প এখানে দেখানো হয়েছে। ঘটনাচক্রে সবাই একসাথে ২২ এপ্রিল একটা অফিসে মিলিত হবে। তবে কেন? সেটা এখন বলতে চাই না। কারণ এটাই গল্পের মূল টুইস্ট।’

টেলিছবির গল্প যেমন শেয়ার করেননি নির্মাতা তেমনি শুটিংয়ের স্থির চিত্রও প্রকাশ করেননি।  শুধু শুটিং শেষে সবার সঙ্গে তোলা একটি ছবি অন্তর্জালে প্রকাশ করেছেন তিনি।

এদিকে, টেলিছবিতে আছে একটি থিম সং। এতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় সংগীতশিল্পী পিন্টু ঘোষ।
‘আমি কোন পাথরে বাঁধব আমার বুক, আমার বুকে মোচড় দিয়ে ওঠে তোমার মুখ’- এমন কথার গানটি লিখেছেন সোমেশ্বর অলি। রাজন সাহার সুর ও সংগীতে গত  ১৪ মে গানটিতে কণ্ঠ দেন পিন্টু। নির্মাতা জানান, টেলিছবির বিশেষ দৃশ্যে ব্যবহার করা হবে গানটি।

আসন্ন ঈদে এনটিভির ঈদ আয়োজনে  ‘২২ শে এপ্রিল’ টেলিছবিটি প্রচারিত হবে।

Advertisement