Beta

ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেলেন মুদি দোকানি

২৬ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৩

স্পনসর্ড আর্টিকেল
ওয়ালটনের পক্ষ থেকে আজহার মণ্ডলের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেওয়া হয়। বিজ্ঞপ্তি

ওয়ালটন ফ্রিজ কিনে খুব সহজেই দেশের বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মিলিয়নেয়ার হচ্ছে। ডিজিটাল ক্যাম্পেইন সিজন ৪-এর আওতায় রেফ্রিজারেটর ও ফ্রিজার ক্রেতাদের এ সুযোগ দিচ্ছে বাংলাদেশি মাল্টিন্যাশনাল ব্র্যান্ড ওয়ালটন।

‘কে হবেন আজকের মিলিয়নেয়ার’ শীর্ষক সুবিধায় সম্প্রতি তিন হাজার টাকায় ওয়ালটন ফ্রিজ কিনে ১০ লাখ টাকা পেয়েছেন দিনাজপুরের পার্বতীপুরের মুদি দোকানদার আজাহার মণ্ডল। তিনি জানান, একটি ফ্রিজ হলেই দোকানে ঠাণ্ডা পানি, আইসক্রিম রেখে বিক্রি করতে পারতেন। কিন্তু ফ্রিজ কেনার মতো পর্যাপ্ত টাকা ছিল না তাঁর।

পরে জেলার সোনাপুকুর বাসস্ট্যান্ডে ওয়ালটনের এক্সক্লুসিভ শোরুম ‘মেসার্স আদনান ট্রেডার্সে’ গিয়ে ফ্রিজ পছন্দ করেন। যার দাম ২৬ হাজার ২৫৫ টাকা। মাত্র তিন হাজার টাকা ডাউন পেমেন্ট দিয়ে কিস্তিতে ফ্রিজটি কেনেন তিনি। এরপর ডিজিটাল রেজিস্ট্রেশন করলে ১০ লাখ টাকা পাওয়ার মেসেজ যায় তাঁর মোবাইলে। এক মুহূর্তে বদলে যায় তাঁর ভাগ্য।

গত ২৩ সেপ্টেম্বর, সোমবার আনুষ্ঠানিকভাবে আজাহারের হাতে ১০ লাখ টাকার চেক তুলে দেয় ওয়ালটন কর্তৃপক্ষ। এ সময় উপস্থিত ছিলেন ওয়ালটনের নির্বাহী পরিচালক আরিফুল আম্বিয়া, বেলাইচণ্ডী ইউনিয়ন পরিষদ সদস্য শহিদুল ইসলাম দুলাল, ওয়ালটন ডিস্ট্রিবিউটর ‘মেসার্স আদনান ট্রেডার্স’-এর স্বত্বাধিকারী কামরুজ্জামান বাবুসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিরা।

আজাহার মণ্ডল বলেন, স্ত্রীসহ তিন মেয়ে এবং এক ছেলে নিয়ে ছয় সদস্যের পরিবার তাঁর। ছোট মুদির দোকানের সামান্য আয়ে সংসার চালানো তাঁর পক্ষে কষ্টকর ছিল। তিনি বলেন, পাঁচ বছর ধরে মুদি দোকান চালাচ্ছি। এর আগে থেকে ওয়ালটন টেলিভিশন কিনেছি। খুব ভালো সার্ভিস দিচ্ছে। জানতাম ওয়ালটন পণ্য দামে কম কিন্তু মানে ভালো। আবার কিস্তিতে কেনারও সুযোগ আছে। সেই ভরসায় সামান্য কিছু টাকা নিয়ে ফ্রিজ কিনতে ওয়ালটন শোরুমে যাই। এরপর যা হলো তা যেন আমার কাছে স্বপ্নের মতো। ওয়ালটন থেকে পাওয়া ১০ লাখ টাকা দিয়ে ব্যবসার কাজে লাগাব। আমার সব অভাব দূর হয়েছে। ওয়ালটন কর্তৃপক্ষকে অনেক ধন্যবাদ।

অনলাইনে দ্রুত বিক্রয়োত্তর সেবা নিশ্চিত করতে কাস্টমার ডাটাবেস তৈরি করছে ওয়ালটন। সে জন্য তারা সারা দেশে চালাচ্ছে ডিজিটাল ক্যাম্পেইন। ওই ক্যাম্পেইনে ক্রেতাদের উদ্বুদ্ধ করতে ওয়ালটন ঘোষণা করেছে, ‘কে হবেন আজকের মিলিয়নেয়ার’ শীর্ষক সুবিধা। এর আওতায় দেশের যেকোনো ওয়ালটন শোরুম থেকে ফ্রিজ কিনে রেজিস্ট্রেশন করলে ক্রেতারা পেতে পারেন ১০ লাখ টাকা। রয়েছে এক লাখ টাকাসহ বিভিন্ন অঙ্কের নিশ্চিত ক্যাশ ভাউচার কিংবা ফ্রিজ ও টিভিসহ বিভিন্ন পণ্য ফ্রি পাওয়ার সুযোগ। এসব সুবিধা থাকছে ৩০ সেপ্টেম্বর পর্যন্ত।

এদিকে, বর্তমানে বাজারে রয়েছে ওয়ালটনের দেড় শতাধিক মডেল ও ডিজাইনের ৫০ থেকে ৩৬৫ লিটারের ডিরেক্ট কুল বা ফ্রস্ট, ১৯৫ থেকে ৫৯২ লিটারের নন-ফ্রস্ট রেফ্রিজারেটর এবং ১৪৫ থেকে ৩০০ লিটারের ফ্রিজার। এসব রেফ্রিজারেটর এবং ফ্রিজারের দাম ১০ হাজার টাকা থেকে ৬৯,৯০০ টাকার মধ্যে। নগদ মূল্যের পাশাপাশি কিস্তিতে কেনারও সুযোগ রয়েছে। এ ছাড়া ঘরে বসে অনলাইনের ইপ্লাজা ডট ওয়ালটনবিডি ডটকম থেকে ফ্রিজসহ সব ধরনের ওয়ালটন পণ্য কেনা যাবে।

এক বছরের রিপ্লেসমেন্ট সুবিধার পাশাপাশি কম্প্রেসরে ১২ বছরের গ্যারান্টি দিচ্ছে ওয়ালটন। দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে রয়েছে ৭৫টিরও বেশি সার্ভিস পয়েন্ট।

Advertisement