Beta

আইপিওতে আসতে ডেল্টা হসপিটালের রোড শো

২৪ সেপ্টেম্বর ২০১৬, ২২:১২

নিজস্ব সংবাদদাতা

বুক বিল্ডিং পদ্ধতিতে পুঁজিবাজারে তালিকাভুক্ত হবে সেবা ও আবাসন খাতের কোম্পানি ডেল্টা হসপিটাল লিমিটেড। এ লক্ষ্যে আগামী ৬ অক্টোবর রোড শোর আয়োজন করেছে প্রতিষ্ঠানটি।

এদিন সন্ধা ৭টায় রাজধানীর রিজেন্সি হোটেল অ্যান্ড রিসোর্টের সেলিব্রেশন হলে ডেল্টা হসপিটালের রোড শো অনুষ্ঠিত হবে। প্রতিষ্ঠানের পক্ষ থেকে এ তথ্য জানানো হয়।

২০১৬ সালের ৩০ জুন হিসাব বছরের আর্থিক প্রতিবেদন অনুযায়ী পুঁজিবাজারে তালিকাভুক্তির পরিকল্পনা করছে প্রতিষ্ঠানটি। এ সময়ে কোম্পানির শেয়ারপ্রতি আয় (ইপিএস) হয়েছে এক টাকা ৮৮ পয়সা ও শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) হয়েছে ৪০ টাকা।

ডেল্টা হসপিটাল লিমিটেডের এ রোড শোতে অংশগ্রহণ করবে অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি, ব্যাংক, আর্থিক প্রতিষ্ঠান, বিমা কোম্পানি, মার্চেন্ট ব্যাংকার্স অ্যান্ড পোর্টফোলিও ম্যানেজার, মিউচ্যুয়াল ফান্ড, রিকগনাইজ পেনশন অ্যান্ড প্রভিডেন্ড ফান্ড, স্টক ডিলারস, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড ম্যানেজার, অলটারনেটিভ ইনভেস্টমেন্ট ফান্ড এবং কমিশনের অনুমোদনপ্রাপ্ত অন্যান্য প্রতিষ্ঠান।

কোম্পানিটিকে আইপিওতে আনতে ইস্যু ম্যানেজারের দায়িত্বে রয়েছে প্রাইম ফিন্যান্স ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড। রেজিস্ট্রার টু দি ইস্যুর দায়িত্বে রয়েছে আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement