Beta

পিকাবুর অনলাইন মোবাইল ফোন মেলা

২৪ আগস্ট ২০১৬, ২১:২৪

অনলাইন ডেস্ক
পিকাবু ডটকম অনলাইন মেলার আয়োজন করেছে। ছবি : বিজ্ঞপ্তি

ঈদ উপলক্ষে অনলাইনে মোবাইল ফোন মেলা আয়োজন করেছে দেশের ই-কমার্সভিত্তিক ওয়েবসাইট পিকাবু ডটকম (pickaboo.com)। আগামীকাল বৃহস্পতিবার থেকে এই মেলা শুরু হবে।

পিকাবু ডটকম জানিয়েছে, মেলা উপলক্ষে ২১টি বিশ্বসেরা ব্র্যান্ডের ৬০টিরও বেশি মোবাইল ফোনের ওপর মূল্যছাড়সহ বিশেষ অফার থাকছে। ঈদে গ্রাহকরা যেন নিজের অথবা প্রিয়জনের জন্য পছন্দের মোবাইল ফোন কিনতে পারেন, এ জন্য পিকাবু ডটকম অরিজিনাল মোবাইল ফোনের ওপর দিচ্ছে সর্বোচ্চ ৬৫ শতাংশ পর্যন্ত ছাড়।

গ্রাহকরা তাঁদের অর্ডার অনুযায়ী ঢাকার মধ্যে সর্বোচ্চ ৪৮ ঘণ্টা এবং ঢাকার বাইরে সর্বোচ্চ চারদিনের মধ্যে সরবরাহ পেয়ে যাবেন। অনলাইন পেমেন্ট ছাড়াও গ্রাহকদের সুবিধার্থে রাখা হয়েছে ক্যাশ অন ডেলিভারি (সিওডি) পদ্ধতি। ত্রুটিপূর্ণ পণ্য, এমনকি পণ্য পছন্দ না হওয়া সাপেক্ষে রয়েছে সহজ রিটার্ন পলিসি।

অনলাইন মোবাইল মেলা সম্পর্কে পিকাবু ডটকমের প্রধান কর্মকর্তা বলেন, ‘শত ব্যস্ততার মধ্যে অনেক সময় ক্রেতারা তাঁদের পছন্দমতো ফোন কেনার সুযোগ পান না।

তাই আমাদের এই প্রচেষ্টা। এর মাধ্যমে ঘরে বসেই অরিজিনাল মোবাইল ফোন সাশ্রয়ী মূল্যে পাবেন ক্রেতারা। জ্যাম-ভিড় না ঠেলে পরিবারকেই সময় দিন আর সঠিক প্রডাক্ট খুঁজে বের করার দায়িত্বটুকু থাকুক আমাদের কাঁধেই।’

‘ডেলিভারিং হ্যাপিনেস’ স্লোগান নিয়ে সর্বোচ্চ সেবা নিশ্চিত করতে যতদ্রুত সম্ভব গ্রাহকের দোরগোড়ায় পণ্য পৌঁছে দেবে পিকাবু ডট কম। 

আগামী ৩ সেপ্টেম্বর পর্যন্ত চলবে পিকাবুর অনলাইন মোবাইল মেলা। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement