Beta

ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুটের পুরস্কার বিতরণ

২৬ আগস্ট ২০১৯, ২১:৫৫

নিজস্ব প্রতিবেদক
ঈদুল আজহা উপলক্ষে পারটেক্স-স্টার গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ড্যানিশ ফুডস লিমিটেডের জনপ্রিয় বিস্কুট ব্র্যান্ড ‘ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুট’-এর সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনের বিজয়ীদের মধ্যে আজ সোমবার পুরস্কার বিতরণ করা হয়। ছবি : সংগৃহীত

ঈদুল আজহা উপলক্ষে পারটেক্স-স্টার গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান ড্যানিশ ফুডস লিমিটেডের জনপ্রিয় বিস্কুট ব্র্যান্ড ‘ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুট’-এর সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইনের বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করা হয়েছে। আজ সোমবার রাজধানীর নিকেতনে ভাইসব মিডিয়ার প্রধান কার্যালয়ে এই পুরস্কার দেওয়া হয়।

প্রতিযোগিতার বিভিন্ন বিভাগে বিজয়ীরা হলেন কুড়িগ্রামের মো. ফরহাদ আহমেদ, চট্টগ্রামের নাঈম ইকবাল, শেরপুরের মেহেদী হাসান ও গাজীপুরের মুস্তাকিম বিল্লাহ। বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন কোম্পানির জেনারেল ম্যানেজার (ব্র্যান্ড) মোশাররফ হোসেন ভূইয়া, অ্যাসিসট্যান্ট ব্র্যান্ড ম্যানেজার রাকিবুল আলম ও প্রচারণা সহযোগী প্রতিষ্ঠান ভাইসব মিডিয়ার প্রধান নির্বাহী সুজন মাহমুদ।

মোশাররফ হোসেন ভূইয়া বলেন, ড্যানিশ সব সময় ভোক্তাদের কথা মাথায় রেখে সর্বোচ্চ মানসম্পন্ন পণ্য উৎপাদনে সর্বোচ্চ সচেষ্ট। সরাসরি যুক্তরাষ্ট্রের ফ্লোরিডার বিশ্বখ্যাত কমলা থেকে তৈরিকৃত কাঁচামাল থেকে উৎপাদিত হয় দারুণ স্বাদের ড্যানিশ ফ্লোরিডা অরেঞ্জ বিস্কুট। ভবিষ্যতে ক্রেতা-সাধারণকে উৎসাহিত করতে আমরা এ ধরনের ক্যাম্পেইন আরো করব।

Advertisement