Beta

তিন কোম্পানির লেনদেন স্থগিত কাল

১৭ আগস্ট ২০১৫, ১৬:৪৩ | আপডেট: ১৭ আগস্ট ২০১৫, ১৬:৪৮

অর্থনীতি ডেস্ক

শেয়ারবাজারে তালিকাভুক্ত তিন কোম্পানির লেনদেন আগামীকাল মঙ্গলবার স্থগিত থাকবে। আজ সোমবার ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে এই তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো বিমা খাতের সান লাইফ ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড,  প্রকৌশল  খাতের নাভানা সিএনজি এবং টেক্সটাইল খাতের এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস লিমিটেড।

এই তিন কোম্পানির শেয়ারের লেনদেন রোববার ও সোমবার স্পট মার্কেটে এবং ব্লক/অডলটে লেনদেন করে। কোম্পানির রেকর্ড ডেটের কারণে ১৮ আগস্ট মঙ্গলবার কোম্পানিটির শেয়ার লেনদেন বন্ধ থাকবে।

 

সানলাইফ ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড  

২০১৪ সালের ৩১ ডিসেম্বর হিসাব বছরে শেয়ারহোল্ডারদের ৬ শতাংশ লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নেয়। কোম্পানির বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৫ সেপ্টেম্বর সকাল ১০টায়।

নাভানা সিএনজি লিমিটেড

২০১৫ সালের ৩১ মার্চ হিসাব বছরে শেয়ারহোল্ডারদের ১৫ শতাংশ লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নেয়। কোম্পানির বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ১৬ সেপ্টেম্বর সকাল সাড়ে ১০টায়। এ হিসাব বছরে প্রতিষ্ঠানের শেয়ারপ্রতি আয় (ইপিএস)৩ টাকা ৫৪ পয়সা এবং শেয়ারপ্রতি সম্পদ মূল্য (এনএভি) ৩০ টাকা ১৯ পয়সা।

এপেক্স স্পিনিং অ্যান্ড নিটিং মিলস  

২০১৫ সালের ৩১ মার্চ হিসাব বছরে শেয়ারহোল্ডারদের ২০ শতাংশ লভ্যাংশ দেওয়ার সিদ্ধান্ত নেয়। কোম্পানির বার্ষিক সাধারণ সভার (এজিএম) তারিখ নির্ধারণ করা হয়েছে আগামী ৩০ সেপ্টেম্বর সকাল ৯টায়। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement