Beta

বায়োস্কোপের জন্য জাতীয় আইসিটি পুরস্কার পেল বঙ্গ

১৬ অক্টোবর ২০১৭, ১৬:৫০

অনলাইন ডেস্ক

ডিজিটাল বিনোদন সেবা প্রদানকারী সংস্থা বঙ্গ তাদের ‘বায়োস্কোপ’ পরিষেবার জন্য জাতীয় আইসিটি পুরস্কার পেয়েছে। 

‘বায়োস্কোপ’ একটি মোবাইল অ্যাপ্লিকেশন। যার মাধ্যমে দর্শক সরাসরি  সম্প্রচার হওয়া টিভি অনুষ্ঠান, বিভিন্ন অনুষ্ঠানের ভিডিও দেখতে পারেন। 

বাংলাদেশ ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্সের মিলনায়তনে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস) এই পুরস্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক এবং টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনায়েদ আহম্মেদ পলক।

বঙ্গ এবং গ্রামীণফোনেরর যৌথ উদ্যোগে ২০১৬ সালের শেষ দিকে ‘বায়োস্কোপ’ অ্যাপটির উদ্ভাবন করা হয়। চলতি বছরের আগস্ট মাস থেকে দেশে প্রথম এটির আনুষ্ঠানিক ব্যবহার শুরু হয়। 

বঙ্গ দেশের প্রথম ওটিটি সেবা প্রদানকারী সংস্থা, যারা লাইভ টিভির পাশাপাশি চাহিদার ভিত্তিতে বিনোদন সেবা দিচ্ছে। বতর্মানে এই সেবার গ্রাহকের সংখ্যা ৩০ লাখেরও বেশি। গুগল প্লে স্টারের ভিত্তিতে এটি বাংলাদেশের এক নম্বর অ্যাপ হিসেবে স্বীকৃতি পেয়েছে।

দ্রুত জনপ্রিয়তা বৃদ্ধি পাওয়া এই অ্যাপটির মাধ্যমে গ্রাহকরা যেকোনো ডিভাইস ব্যবহার করে সরাসরি টিভি অনুষ্ঠান, খেলাধুলা এবং সেই সঙ্গে জনপ্রিয় ছায়াছবি, নাটক এবং গান উপভোগ করতে পারবে। 

এই পরিসেবাটি উপভোগ করতে হলে ক্লিক করতে পারেন   www.bioscopelive.com  ওয়েবসাইটে অথবা গুগল প্লে স্টোর থেকে সরাসরি ‘Bioscope LIVE TV’ অ্যাপটি ডাউনলোড করতে পারেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement