Beta

বিশাল আয়োজনে বাণিজ্য মেলায় প্রাণ

১৫ জানুয়ারি ২০১৭, ০০:৩১

অনলাইন ডেস্ক
ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলার ১৫ নম্বর স্টলে বসানো হয়েছে প্রাণ-আরএফএফ গ্রুপের পণ্য অলটাইমের লাইভ কারখানা। স্বয়ংক্রিয় মেশিনে স্বাস্থ্যকর ব্রেড, বাটার বান, হানিকম, কুকিজ তৈরি দেখতে ও কিনতে পারছেন ক্রেতারা। ছবি : বিজ্ঞপ্তি

বিভিন্ন পণ্যের পসরা নিয়ে প্রতিবারের মতো এবারও ঢাকা আন্তর্জাতিক বাণিজ্য মেলায় প্যাভিলিয়ন সাজিয়েছে দেশের অন্যতম বৃহৎ খাদ্য পণ্য প্রক্রিয়া ও বাজারজাতকারী প্রতিষ্ঠান প্রাণ। মেলায় প্রতিষ্ঠানটির ছোট-বড় নয়টি প্যাভিলিয়ন ও ১৩টি স্টল রয়েছে।

এবারের মেলা উপলক্ষে ক্রেতাদের কাছে সবচেয়ে বড় আকর্ষণ থাকছে অলটাইমের লাইভ ফ্যাক্টরি। মেলার ১৫ নম্বর এই স্টলে স্বয়ংক্রিয় মেশিনে স্বাস্থ্যকর ব্রেড, বাটার বান, হানিকম, কুকিজ তৈরি দেখতে ও কিনতে পারছেন ক্রেতারা।

প্রাণ কনফেকশনারির সামনে রাখা হয়েছে মিকি মাউস। এই মিকি মাউসের বিভিন্ন অঙ্গভঙ্গির সঙ্গে সেলফি তোলার সুযোগ পাচ্ছেন শিশু, তরুণ-তরুণি ও বয়স্করা।  

প্রাণ-আরএফএল গ্রুপের বিপণন পরিচালক কামরুজ্জামান কামাল বলেন, এবারের মেলা উপলক্ষে প্রাণের ২২টি প্যাভিলিয়ন ও স্টলে ১০ থেকে ৫০ শতাংশ ছাড়ে পণ্য কিনতে পারছেন ক্রেতারা। সর্বনিম্ন ১০০ থেকে ৫০০ টাকার নির্দিষ্ট প্যাকেজের আওতায় রয়েছে নগদ মূল্য ছাড়। এছাড়া মেলায় আনা হয়েছে ২০০টিরও বেশি নতুন পণ্য।

মেলার ৪৬ নম্বর প্যাভিলিয়নটি পাঁচ শতাধিকের বেশি পণ্য দিয়ে সাজিয়েছে প্রাণ। এখানে বিভিন্ন প্যাকেজে সর্বোচ্চ ১৮০ টাকা পর্যন্ত নগদ মূল্যছাড় দেওয়া হচ্ছে। অলটাইম কেক, প্রাণ গুড়া মসলা, মিস্টার নুডলস, ক্যানটন স্টলেও রয়েছে এমন ছাড়। 

মেলার ৩৪ নম্বর স্টলে আকর্ষণীয় মূল্যে চিনিগুড়াসহ বিভিন্ন প্রকার চাল কিনতে পারছেন ক্রেতারা। স্পল্প মূল্যে খাবার কিনতে পারছেন ঝটপট ফুড স্টল, টেস্টি ট্রিট ও মিঠাই থেকে। প্রাণের অন্যান্য স্টল প্রাণ এএমসিএল, প্রাণ ললিপপ স্টল, প্রাণ ডেইরি মিল্ক, প্রাণ ফ্রুটো, ওয়ান্ডার কেক, ব্রেভার, বিস্ক ক্লাব, প্রাণ স্নাক্স, নাটোর এগ্রো এবং উইনার স্টলে রয়েছে আকর্ষণীয় অফার ও নগদ ছাড়।

প্রাণ-আরএফএল গ্রুপের মিডিয়া ম্যানেজার জিয়াউল হকের পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement