Beta

রাজবাড়ীতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

২৯ মে ২০১৭, ২২:১৮ | আপডেট: ৩০ মে ২০১৭, ০০:১২

রাজবাড়ী পৌর এলাকার ভবানীপুরে ও পাংশা উপজেলার হাবাসপুর ইউনিয়নে আজ সোমবার পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। এদের একজনের নাম তানহা আক্তার (১২), অপরজন জান্নাত (৬)। 

এলাকাবাসী সূত্রে জানা যায়, রাজবাড়ী পৌর এলাকার ভবানীপুরে দুপুর ১২টার দিকে বাবুল আক্তারের মেয়ে তানহা আক্তার বাড়ির পাশের একটি পুকুরে তার বান্ধবীকে নিয়ে গোসল করতে নামে। সে সাঁতার দেওয়ার চেষ্টা করলে একপর্যায়ে পানিতে তলিয়ে যায়। বান্ধবী বেশ কিছুক্ষণ তানহাকে দেখতে না পেয়ে বিষয়টি তার পরিবারের লোকজনকে জানায়। পরিবারের সদস্য ও এলাকাবাসী দ্রুত এসে মৃত অবস্থায় পুকুর থেকে তানহাকে উদ্ধার করে।

অপরদিকে পাংশা উপজেলার হাবাসপুর গ্রামে পদ্মা নদীতে ডুবে জান্নাত (৬) নামের আরেক শিশুর মৃত্যু হয়েছে। সে একই গ্রামের রাসেল মণ্ডলের মেয়ে। স্থানীয় সূত্র জানায়, শিশুটির বাবা-মা দুজনেই ঢাকায় থাকেন। শিশু জান্নাত তার দাদির কাছে থাকত। দাদি তাকে বাড়িতে রেখে গরুর জন্য ঘাস কাটতে মাঠে যান। ঘাস কেটে বাড়িতে এসে জান্নাতকে না পেয়ে অনেক খোঁজাখুজি করেন। এলাকাবাসী বাড়ির পাশে নদী থেকে তুলে জান্নাতকে উদ্ধার করে স্থানীয় চিকিৎসকের কাছে নিয়ে যায়। চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। 

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement