Beta

রোনালদোর গোলে জুভেন্টাসের রক্ষা

২২ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৮

স্পোর্টস ডেস্ক

ম্যাচের শুরুতে পিছিয়ে পড়ার পর সতীর্থকে দিয়ে গোল করিয়ে দলকে সমতায় ফেরান ক্রিশ্চিয়ানো রোনালদো। এরপর নিজে গোল করে জুভেন্টাসকে স্বস্তির জয় এনে দেন সিআর সেভেন। টানা দুই ড্রয়ের পর রোনালদোর হাত ধরে জয়ের দেখা পায় ইতালিয়ান ক্লাবটি।

গতকাল শনিবার সিরি-এর ম্যাচে ভেরোনার বিপক্ষে ২-১ গোলে জয় পায় জুভেন্টাস। এর আগে গত দুই ম্যাচে ড্র করে দলটি। একটি সিরি-এতে ফিওরেন্তিনার সঙ্গে, অপরটি আতলেতিকো মাদ্রিদের সঙ্গে চ্যাম্পিয়ন্স লিগে।

গতকাল ম্যাচের শুরুতে ছন্দে ছিল না জুভেন্টাস। দল গুছিয়ে নেওয়ার আগেই ২০তম মিনিটে গোল খেয়ে বসে তুরিনের ক্লাবটি। ডি-বক্সের বেশ বাইরে থেকে বুলেট গতির ভলিতে ভেরোনাকে এগিয়ে নেন মিগেল ভেলোসো।

এরপর প্রতিপক্ষ শিবিরে একাধিকবার আক্রমণ আনে জুভেন্টাস। কিন্তু প্রতিপক্ষের রক্ষণ ভাঙতে পারেননি রোনালদোরা। ২৭তম মিনিটে হেড ও এর তিন মিনিট পর শট নেন পর্তুগিজ তারকা। কিছুই কাজে লাগেনি। অবশেষে ৩১তম মিনিটে সতীর্থকে দিয়ে গোল করান রোনালদো। পর্তুগিজ তারকার বাড়ানো বল অ্যারন রামসির শটে প্রতিপক্ষের এক খেলোয়াড়ের গায়ে লেগে সমতায় ফেরে জুভেন্টাস।

বিরতির পর রোনালদোর পা থেকে আসে জয়সূচক গোলটি। ৪৯তম মিনিটে ডি-বক্সে হুয়ান কুয়াদরাদো ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজিয়েছিলেন রেফারি। সফল স্পট কিক থেকে জাল খুঁজে নেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। তাতে স্বস্তির জয় নিয়ে মাঠ ছাড়তে পারে তুরিনের ক্লাবটি।

চার ম্যাচে চার জয়ে ১২ পয়েন্ট নিয়ে সবার ওপরে আছে ইন্টার মিলান। সমান ম্যাচ খেলে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে দ্বিতীয় অবস্থানে আছে জুভেন্টাস। এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে ১২ নম্বরে আছে ভেরোনা।

Advertisement