Beta

আপাতত পাকিস্তানের দায়িত্ব মিসবাহর

১৬ আগস্ট ২০১৯, ১৫:৪৭

স্পোর্টস ডেস্ক

বিশ্বকাপ থেকে ফিরে প্রধান কোচ মিকি আর্থারকে বরখাস্ত করে পাকিস্তান ক্রিকেট বোর্ড। এরই মধ্যে সরফরাজদের কোচ খোঁজার মিশনে নেমেছে দেশটির ক্রিকেট বোর্ড। কিন্তু সামনে টেস্ট চ্যাম্পিয়নশিপ। যার জন্য ক্রিকেটারদের নিয়ে একটি ট্রেনিং ক্যাম্প করার সিদ্ধান্ত নিয়েছে পিসিবি। আর ১৭ দিনের এই ক্যাম্পে পাকিস্তান ক্রিকেটারদের দায়িত্ব দেওয়া হয়েছে সাবেক অধিনায়ক মিসবাহ-উল-হককে।

এক সংবাদ বিজ্ঞপ্তিতে পিসিবি জানায়, পাকিস্তান ক্রিকেট দলের অস্থায়ী কোচ হিসেবে দায়িত্ব পালন করবেন মিসবাহ-উল-হক।

আর্থারকে বরখাস্ত করার পরই মিসবাহ-উল-হকের কোচ হওয়ার গুঞ্জন ওঠে। শেষ পর্যন্ত গুঞ্জন পুরোপুরি সত্যি না হলেও পরবর্তী কোচ না আসা পর্যন্ত সরফরাজদের দেখভাল করবেন মিসবাহ। পিসিবি জানায়, ক্যাম্পটি আয়োজন করা হচ্ছে মূলত ক্রিকেটারদের সামনের ঘরোয়া এবং আন্তর্জাতিক প্রতিযোগিতামূলক ক্রিকেটের জন্য পুরোপুরি প্রস্তুত করে তুলতে। যার শুরুটা হবে ১২ সেপ্টেম্বর কায়েদ-ই-আজম ট্রফির মাধ্যমে। ‘ক্যাম্প কমান্ড্যান্ট’ হিসেবে মিসবাহ এই ট্রেনিং কর্মসূচির দেখভাল করবেন।

ক্যাম্পে ডাক পেয়েছেন ২০ পাকিস্তান ক্রিকেটার। যার মধ্যে ১৪ জন পিসিবির কেন্দ্রীয় চুক্তিবদ্ধ। আগামী ২২ আগস্ট থেকে শুরু হয়ে ৭ সেপ্টেম্বর পর্যন্ত চলবে এই কন্ডিশনিং ক্যাম্প।

ক্যাম্পে ডাক পেয়েছেন যাঁরা :

কেন্দ্রীয় চুক্তিবদ্ধ খেলোয়াড় : আবিদ আলি, আসাদ শফিক, আজহার আলি, হারিস সোহেল, হাসান আলি, ইমাম-উল-হক, মোহাম্মদ রিজওয়ান, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদি, শান মাসুদ, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ।

কেন্দ্রীয় চুক্তির বাইরের খেলোয়াড় : আসিফ আলি, বিলাল আসিফ, ইফতিখার আহমেদ, মির হামাজ, রাহাত আলি ও জাফর গোহর।

Advertisement