রাশিফল

দায়িত্ব বাড়বে মেষের, রিপু সংযত রাখুন মকর

Looks like you've blocked notifications!

আজ ২৭ ভাদ্র ১৪২৫ বঙ্গাব্দ এবং ২৯ জিলহজ ১৪৩৯ হিজরি। নৈসর্গিক রাশিচক্রে রবি আজ কন্যা রাশিতে অবস্থান করছে। আজ সূর্যোদয় ৫টা ৪৩ মিনিটে এবং সূর্যাস্ত ৬টা ৬ মিনিটে। আজ যদি আপনার জন্মদিন হয়, তবে পাশ্চাত্য জ্যোতিষে আপনি কন্যা রাশির জাতক/ জাতিকা। আপনার জন্ম সংখ্যা : ২। আপনার ওপর প্রভাবকারী গ্রহ : চন্দ্র ও বুধ। আপনার শুভ সংখ্যা : ২ ও ৫। শুভ বার : সোম ও বুধ। শুভ রত্ন : মুক্তা ও পান্না। জেনে নিন আজকে আপনার রাশিতে কী আছে—

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল)
শরীর খুব একটা ভালো যাবে না। পেটের পীড়ায় ভুগতে পারেন। খাওয়া-দাওয়ায় সতর্ক থাকুন। ব্যক্তিগত দায়দায়িত্ব বৃদ্ধি পেতে পারে। কোনো ব্যাপারে সীমা লঙ্ঘন করা ঠিক হবে না।      

বৃষ রাশি (২১ এপ্রিল-২০ মে)         

প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। মনের মানুষের কাছে নিজের মনের কথা স্পষ্টভাবে প্রকাশ করুন। রোমান্টিক প্রস্তাবে সাড়া পেতে পারেন। যাত্রা ও যোগাযোগ শুভ।

মিথুন রাশি (২১ মে-২০ জুন)

পড়াশোনার প্রতি আগ্রহবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। কোনো আশা পূরণ হতে পারে। মাতৃস্বাস্থ্য ভালো যাবে। মন ভালো থাকবে।

কর্কট রাশি (২১ জুন-২০ জুলাই)

আত্মীয়দের সঙ্গে যোগাযোগ হতে পারে। ব্যক্তিগত যোগাযোগে সুফল পেতে পারেন। নতুন আত্মীয় লাভের যোগ আছে। প্রবাসী আপনজনের সঙ্গে যোগাযোগ হতে পারে। কাজকর্মে উৎসাহবোধ করতে পারেন।

সিংহ রাশি (২১ জুলাই-২১ আগস্ট)

বাড়িতে অতিথি সমাগম হতে পারে। অতিথি আপ্যায়নে ব্যয় কিছুটা বৃদ্ধি পেতে পারে। পড়াশোনায় আনন্দ পাবেন। অধীনদের কাজে লাগাতে চেষ্টা করুন। পাওনা টাকা আদায়ের জন্য তাগাদা দিন।

কন্যা রাশি (২২ আগস্ট-২২ সেপ্টেম্বর)

আত্মপ্রতিষ্ঠার চেষ্টা জোরদার করুন। সে ক্ষেত্রে সাফল্য পেতে পারেন। শরীর ভালো থাকতে পারে। মানসিক প্রশান্তি বজায় থাকবে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর-২২ অক্টোবর)

আর্থিক দিক ভালো যাবে। আয়-উপার্জন বৃদ্ধি পেতে পারে। বড় ভাইবোনদের সঙ্গে সুসম্পর্ক বজায় থাকতে পারে। বন্ধুদের কারো সহযোগিতায় উপকৃত হতে পারেন।

বৃশ্চিক রাশি (২৩ অক্টোবর-২১ নভেম্বর)

পিতৃস্বাস্থ্য ভালো যাবে। অসুস্থ পিতার আরোগ্য লাভের সম্ভাবনা আছে। কর্মপরিবেশ অনুকূল থাকতে পারে। কর্মস্থলে সহকর্মীদের সহযোগিতা পেতে পারেন।

ধনু রাশি (২২ নভেম্বর-২০ ডিসেম্বর)

আধ্যাত্মিকতার প্রতি অনুরাগবোধ করতে পারেন। জ্ঞানস্পৃহা বৃদ্ধি পাবে। জীবন ও জগৎ সম্পর্কে নতুন কোনো ধারণা পেতে পারেন। কাজকর্মে ভাগ্যের আনুকূল্য পেতে পারেন।

মকর রাশি (২১ ডিসেম্বর-১৯ জানুয়ারি)

ব্যবসায়িক দিক খুব একটা ভালো যাবে না। বিক্রয়-বাণিজ্যে লোকসান হতে পারে। ট্যাক্স-সংক্রান্ত কোনো ঝামেলা হতে পারে। সামাজিক সংকট এড়িয়ে চলুন। রিপুকে সংযত রাখুন।

কুম্ভ রাশি (২০ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি)

দাম্পত্য সম্পর্ক ভালো থাকবে। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে। প্রেম-ভালোবাসার জন্য সময় অনুকূল থাকতে পারে। রোমান্স ও বিনোদন শুভ।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ)

শরীর ভালো নাও থাকতে পারে। সাময়িক কোনো অসুস্থতায় ভুগতে পারেন। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। পারস্পরিক সামাজিক সম্পর্ক ভালো থাকতে পারে।