Beta

সম্ভাবনাময়ী শিরিন শিলা

১৬ এপ্রিল ২০১৫, ১৯:৫৪

অনেকের মতো সিনেমার প্রতিষ্ঠিত নায়িকা হওয়ার যে স্বপ্ন নিয়ে সম্ভাবনাময়ী শিরিন শিলা চলচ্চিত্রে এসেছিলেন, একটিমাত্র ছবি মুক্তির পরই সেই স্বপ্নপূরণের পথে অনেকটাই এগিয়ে গেছেন তিনি। সম্প্রতি অনুষ্ঠিত জাতীয় চলচ্চিত্র পুরস্কার অনুষ্ঠানে সাংস্কৃতিক পর্বে নায়ক জায়েদ খানের সঙ্গে চমৎকার নাচ পরিবেশনের মাধ্যমে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে হলভর্তি দর্শকদের প্রশংসা অর্জন করেন তিনি। গত পহেলা বৈশাখে এফডিসির বর্ষবরণ অনুষ্ঠানে মডেল নিরবের সাথেও মঞ্চে নাচ পরিবেশন করেন শিরিন শিলা।

অভিনয়, গ্ল্যামার আর সুন্দর মুখশ্রী দিয়ে অনেক প্রযোজক-পরিচালকের নজর কেড়েছেন তিনি। এর আগে তিনি চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব মুশফিকুর রহমান গুলজার পরিচালিত ‘মন জানে না মনের ঠিকানা’ ছবিতে অভিনয় করেছেন মৌসুমী ও পরীমনির সাথে। প্রিয়জন কথাচিত্র প্রযোজিত, ইমপ্রেস টেলিফিল্ম পরিবেশিত এ ছবিতে শিরিন শিলা ও পরীমনি যমজ বোনের চরিত্রে অভিনয় করেছেন।

ওয়াজেদ আলী সুমনের ‘হিটম্যান’ দিয়ে চলচ্চিত্রে যাত্রা শুরু করেছিলেন শিরিন শিলা। এ ছবিতে শাকিব খানের নায়িকা হিসেবে অপু বিশ্বাস থাকলেও শিরিন শিলা নিজের যোগ্যতায় সবার দৃষ্টি আকর্ষণে সক্ষম হন। এরপরই তিনি সুযোগ পান শাহীন সুমন পরিচালিত ‘মিয়া বিবি রাজি’ ছবিতে।

বর্তমানে শিলা অভিনীত ‘মন জানে না মনের ঠিকানা’ ও ‘মিয়া বিবি রাজি’ ছবি দুটি মুক্তির অপেক্ষায় রয়েছে। ছবিগুলো মুক্তির আগেই স্বনামধন্য দুজন পরিচালকের পাশাপাশি নতুন পরিচালক নাসিম সাহনিকের ‘ভূতের বাড়িতে ভবিষ্যৎ’ ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন শিলা। সম্প্রতি পরিচালক জাকির হোসেন রাজু ও রাজু চৌধুরী পরিচালিত নতুন দুটি ছবিতে তিনি চুক্তিবদ্ধ হন।

পাশাপাশি বিভিন্ন টেলিভিশন চ্যানেলে চলছে শিলার অভিনীত ‘ব্রিটল বিস্কুট’-এর বিজ্ঞাপনচিত্র। সব মিলিয়েই স্বপ্নপূরণের পথে এগিয়ে চলেছেন সুন্দরী, স্মার্ট ও সম্ভাবনাময়ী শিরিন শিলা।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement