Beta

শুটিং সন্দেশ

‘শ্যুটারে’ খলনায়ক সম্রাট

১৭ জুলাই ২০১৬, ২১:৩১

নায়ক সম্রাটকে হাত পা বেঁধে নির্যাতন করা হচ্ছে। বেশ কয়েকজন পুলিশ তাকে পা ওপরে ঝুলিয়ে বেদম পেটাচ্ছে। কিন্তু মুখে কোনো কথা নেই তার। এমন দৃশ্যই দেখা গেল আজ রোববার এফডিসির ১ নম্বর শুটিং ফ্লোরে। ছবির নাম ‘শ্যুটার’। এই ছবিতে প্রথমবারের মতো খল চরিত্রে অভিনয় করছেন নায়ক সম্রাট। রাজু চৌধুরী পরিচালিত এ ছবিতে মিশা সওদাগরের ছোট ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন তিনি।

শুটিং সম্পর্কে পরিচালক রাজু চৌধুরী এনটিভি অনলাইনকে বলেন, “ছবির নাম ‘শ্যুটার’। আজকে আমরা একটি জিজ্ঞাসাবাদের দৃশ্যের শুটিং করছি। এখানে সম্রাট অভিনয় করছেন খুনির চরিত্রে। একজন খুনিকে পুলিশ ধরবে এটাই স্বাভাবিক। পুলিশ তার কাছ থেকে তথ্য বের করার চেষ্টা করছে।”

পরিচালক আরো বলেন, “আমরা মার্চ মাসে ছবির শুটিং শুরু করেছিলাম। তখন শাকিব খান দুদিন শুটিং করেই কলকাতায় গিয়েছিলেন ‘শিকারি’ ছবির শুটিং করতে। এরপর আমরা অন্য শিল্পী নিয়ে চারদিন শুটিং করেছি। আজ থেকে আবার শুটিং শুরু করলাম। টানা ২৩ তারিখ পর্যন্ত আমরা শুটিং করব।”

সেন্সর নীতিমালা নিয়ে আক্ষেপ করে পরিচালক বলেন, ‘আমাদের দেশের পুলিশ ঘুষ খায় না। রাজনীতিকরা কোনো খারাপ কাজের সাথে যুক্ত নন। মন্ত্রীরা খারাপ কোনো কথা বলেন না। সুতরাং এসব সিনেমায় রাখা যাবে না। এ ধরনের কিছু যদি ছবিতে থাকে তা হলে ছবি সেন্সর সার্টিফিকেট পাবে না। তাহলে আমরা কী নিয়ে ছবি বানাব? বাস্তবতা তুলে ধরতে গেলে সমাজের চিত্র তুলে ধরতে হবে। তখনই দর্শক ছবিটি গ্রহণ করবেন।’

খলচরিত্রে কেন কাজ করছেন জানতে চাইলে নায়করাজ রাজ্জাকের ছেলে সম্রাট এনটিভি অনলাইনকে বলেন, ‘আমার রক্তে চলচ্চিত্র মিশে আছে। যে কারণে কোন চরিত্রে কাজ করছি তার চেয়ে বড় বিষয় আমি যে চরিত্রে অভিনয় করছি তাতে চলচ্চিত্রটির কোনো লাভ হচ্ছে কি না। ছোট চরিত্র হলেও আমার কোনো আপত্তি নেই। কিন্তু আমি মনে করি চরিত্রের গুরুত্ব থাকতে হবে। পরিচালক রাজু ভাই আমাকে যখন গল্পটা শুনিয়ে আমাকে খল চরিত্রে কাজ করতে বললেন এবং আমি শুনলাম শাকিব ভাইয়ের সাথে খলনায়কের চরিত্রে অভিনয় করব, তখন আমি রাজি হয়ে যাই। কাজ করছি, অনেক ভালো লাগছে।’

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement