Beta

বিয়ে নিয়ে মুখ খুললেন টাবু

২২ সেপ্টেম্বর ২০১৯, ১৩:০৫

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী টাবু ও বলিউড অভিনেতা অজয় দেবগন। ছবি : সংগৃহীত

বয়স ৪০ পেরিয়েছে বেশ আগেই। কিন্তু আজও বিয়ে করেননি বলিউড অভিনেত্রী টাবু। বলিউড তারকা অজয় দেবগনের সঙ্গে প্রেম নিয়ে গুঞ্জন ছিল, কিন্তু তা বিয়ে অবধি গড়ায়নি। এ ব্যাপারে এবার খোলামেলা কথা বলেছেন টাবু।

সংবাদমাধ্যম নিউজ১৮-এর প্রতিবেদন জানাচ্ছে, পেশাগত কারণেই কাছাকাছি আসেন টাবু-অজয়। একপর্যায়ে সম্পর্ক গড়ায় পারিবারিক পর্যায়ে। বি-টাউনে রটে যায় যে প্রেম করছেন টাবু-অজয়। তবে সেই সম্পর্ক চূড়ান্ত পরিণতি পায়নি।

এরই মধ্যে আরেক বলিউড অভিনেত্রী কাজলকে বিয়ে করে থিতু হয়েছেন অজয় দেবগন। তবে এখনো সিঙ্গেল জীবন পার করছেন টাবু। এর কারণ কী? টাবুর অভিযোগের তীর অজয়ের দিকেই। তাঁর অভিযোগ, অজয়ের কারণেই বিয়ে হয়নি তাঁর। জানালেন, যুবতী থাকাকালীন অন্য কেউ তাঁর সঙ্গে কথা বলতে চাইলেই বোন সমিরা ও অজয় মিলে সেই ছেলেকে তাড়িয়ে দিতেন।

টাবু অভিনয়ের জন্য দুবার ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন। এ ছাড়া শিল্পকলায় অবদানের জন্য ২০১১ সালে তাঁকে ‘পদ্মশ্রী’ সম্মাননায় ভূষিত করা হয়।

‘চাঁদনী বার’ খ্যাত টাবুকে সর্বশেষ দেখা গিয়েছিল ‘দে দে পেয়ার দে’ ছবিতে। আকিব আলি পরিচালিত কমেডি-রোমান্টিক ধাঁচের এই ছবিতে আরো অভিনয় করেন অজয় দেবগন, রাকুল প্রীত, অলোক নাথ, জাভেদ জাফেরি ও জিমি শেরগিল।

Advertisement