Beta

সালমান শাহ জন্মোৎসবে মধুমিতায় সাতটি চলচ্চিত্র

১৮ সেপ্টেম্বর ২০১৯, ১৪:০৩

বাংলা চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহর জন্মদিন উপলক্ষে শুরু হচ্ছে ‌সপ্তাহব্যাপী চলচ্চিত্র উৎসব। আগামী ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত সালমান শাহ অভিনীত সাতটি চলচ্চিত্র দেখানো হবে। ‘সালমান শাহ জন্মোৎসব’ শিরোনামের এ আয়োজনটি করছে ঢুলি কমিউনিকেশনস।

আগামীকাল ১৯ সেপ্টেম্বর বৃহস্পতিবার সকাল ১১টায় মধুমিতায় অনুষ্ঠানের উদ্বোধন করবেন শাকিব খান। প্রধান অতিথি থাকবেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিভাগের প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক, এমপি। বিশেষ অতিথি থাকছেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের চেয়ারম্যান ফারজানা মুন্নী এবং বাংলাদেশ চলচ্চিত্র সাংবাদিক সমিতির সভাপতি ফালগুনী হামিদ।

বিষয়টি নিয়ে শাকিব খান বলেন, ‘সালমান শাহের মৃত্যুর এত বছর পরও তিনি মানুষের কাছে সমানভাবে জনপ্রিয়। কোটি ভক্তের হৃদয়ে জায়গা করে আছেন। তাঁর জন্মোৎসবের আয়োজন উদ্বোধন করতে সংশ্লিষ্টরা আমাকে আমন্ত্রণ জানিয়েছেন। এটি খুব ভালো উদ্যোগ।’

উৎসব আহ্বায়ক নিপু বড়ুয়া বলেন, ‘তারকা খচিত জমকালো উদ্বোধনী ও সমাপনী অনুষ্ঠানের মধ্য দিয়ে ২০ সেপ্টেম্বর থেকে ঢাকার মধুমিতা প্রেক্ষাগৃহে সপ্তাহজুড়ে প্রদর্শিত হবে সালমান শাহ অভিনীত জনপ্রিয় সাতটি চলচ্চিত্র। তার আগে ১৯ সেপ্টেম্বর সকালে নায়কের জন্মদিনকে ঘিরে হবে জমকালো উদ্বোধন অনুষ্ঠান। সেখানে কেক কেটে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে শুরু হবে এই জন্মোৎসব।‘

‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘তুমি আমার’, ‘অন্তরে অন্তরে’ ও ‘সত্যের মৃত্যু নেই’ এই সাতটি চলচ্চিত্র প্রদর্শন করা হবে আগামী ২০ থেকে ২৬ সেপ্টেম্বর পর্যন্ত ।

এর আগে ২০১৪ সালে ঢুলি কমিউনিকেশনসের উদ্যোগে রাজধানীর বলাকা প্রেক্ষাগৃহে অনুষ্ঠিত হয় ‘সালমান শাহ স্মরণ উৎসব’। সে বছর ৬ সেপ্টেম্বর এই নায়কের মৃত্যুবার্ষিকীকে ঘিরে আয়োজিত উৎসবটি ব্যাপক সাড়া ফেলে সারা দেশে।

Advertisement