Beta

কী করে বদলে গেল শ্রাবন্তীর পেশি?

১৬ সেপ্টেম্বর ২০১৯, ১২:০৯

অনলাইন ডেস্ক
কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। ছবি : ইনস্টাগ্রাম

বিনোদন দুনিয়ায় টিকে থাকতে হলে ফিটনেসের বিকল্প নেই। আর তাই প্রায় সব অভিনেতা-অভিনেত্রী জিমে প্রচুর সময় ব্যয় করেন। তা ছাড়া পেশার জন্যই শুধু নয়, নিজের জন্যই শরীরচর্চা জরুরি। কলকাতার বাংলা ছবির নায়িকা শ্রাবন্তী চট্টোপাধ্যায়ও এর ব্যতিক্রম নন। জিমে প্রচুর সময় কাটান। তাই বলে হঠাৎ এমন পেশিবহুল হয়ে উঠলেন কীভাবে?

প্রায় সব নায়ক-নায়িকাই শরীরচর্চার ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করেন। তবে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায় যেটা করলেন, তা দেখে হেসে খুন অন্তর্জালবাসী।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদন জানিয়েছে, সম্প্রতি জিমে ট্রেল মিলের সামনে দাঁড়িয়ে নিজের একটি ছবি তুলে ইনস্টাগ্রামে পোস্ট করেছেন শ্রাবন্তী। যেখানে শ্রাবন্তীর পরনে দেখা গেছে প্রিন্টেড স্কার্ট ও হলুদ টপ। তবে নায়িকার হাত দেখে অন্তর্জালবাসী অবাক। তাঁর নরম-কোমল হাতের বদলে হয়েছে মোটা পেশিবহুল দুটি হাত।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

Muscle speaks louder than words @dmithun.saha28 @kickgym_kol

A post shared by Srabanti Chatterjee (@srabanti.smile) on

পরে সেই ধাঁধার জাল ছাড়িয়েছেন শ্রাবন্তীর জিম ইন্সট্রাক্টর মিঠুন সাহা। তাঁর ইনস্টাগ্রাম ওয়ালে ঢুঁ মেরে দেখা যায়, আসলে ওই পেশিবহুল হাত দুটি মিঠুনের। দারুণ পোজ দিয়েছেন নায়িকার সঙ্গে। তাতে মনে হচ্ছে, হাত দুটি আসলে শ্রাবন্তীরই।

মিঠুনের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে, তাঁর সঙ্গে করমর্দন করছেন শ্রাবন্তী। দুজনই হাস্যোজ্জ্বল। মিঠুনের পেশির তুলনায় শ্রাবন্তীর পেশি তো কিচ্ছু না!

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Mithun Saha(Ibbf pro) (@dmithun.saha28) on

এর আগে, শ্রাবন্তী চট্টোপাধ্যায় নিজেই জানিয়েছিলেন, তাঁর তৃতীয় স্বামী রোশন সিংয়ের একটি জিম রয়েছে। তিনিই শ্রাবন্তীকে নিয়মিত শরীরচর্চার অনুপ্রেরণা দেন।

রোশন সিং একটি বিমান সংস্থার কেবিন ক্রুর পদে রয়েছেন। এর আগে শ্রাবন্তীর দুবার বিবাহবিচ্ছেদ হয়েছে। ২০০৩ সালে পরিচালক রাজীব বিশ্বাসের সঙ্গে শ্রাবন্তীর প্রথম বিয়ে হয়। তাঁদের ঘরে ঝিনুক নামে পুত্রসন্তান রয়েছে।

রাজীবের সঙ্গে বিচ্ছেদের পরে মডেল কৃষ্ণ ব্রজের সঙ্গে শ্রাবন্তীর প্রেম হয়। বিয়েও করেন তাঁরা। এ বছরের জানুয়ারিতে কৃষ্ণের সঙ্গে বিচ্ছেদ হয় শ্রাবন্তীর। পরে রোশনকে বিয়ে করেন।

Advertisement