Beta

বাড়ি কেনা আর বাচ্চা নেওয়ার ভাবনায় বুঁদ প্রিয়াঙ্কা

০৮ সেপ্টেম্বর ২০১৯, ১২:৩১

অনলাইন ডেস্ক
বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর স্বামী নিক জোনাস। ছবি : সংগৃহীত

অভিনেত্রী প্রিয়াঙ্কার চোপড়ার মনেপ্রাণে এখন দুটো ভাবনা জেঁকে বসেছে। এক নতুন বাড়ি কেনা আর দুই সন্তান নেওয়া। তবে এবারই প্রথম নয়, এর আগেও বহুবার মা হওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন সাবেক বিশ্বসুন্দরী।

২০১৮ সালের ডিসেম্বরে ভারতের যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান ও হিন্দু উভয় রীতিতে বিয়ে করেন ৩৭ বছরের প্রিয়াঙ্কা ও ২৬ বছরের মার্কিন পপতারকা নিক জোনাস। সেই থেকে তাঁদের অনাগত সন্তানকে নিয়ে চলছে নানা জল্পনা।

প্রিয়াঙ্কা চোপড়া এমন অভিনেত্রী, যিনি প্রায় সব ট্যাবু ও স্টেরিয়োটাইপ ভেঙেচুরে দিয়েছেন। সেই থেকে কোনো জড়তা ছাড়াই এ যুগল দেখিয়ে চলেছেন বৈশ্বিক রোমান্স। যেন আত্মার সঙ্গী তাঁরা। সম্প্রতি জনপ্রিয় বিনোদনভিত্তিক সাময়িকী ভোগের ভারতীয় সংস্করণকে দেওয়া সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বললেন, তাঁর ‘টু-ডু লিস্টে’ এখন দুটো কাজ—বাড়ি কেনা ও মা হওয়া।

ভোগের চলতি সংখ্যায় (সেপ্টেম্বর) প্রিয়াঙ্কার চোপড়ার একটি সাক্ষাৎকার ছাপা হয়েছে। সেখানে তিনি জানিয়েছেন, গৃহকোণ তাঁর বড্ড প্রিয়। চারপাশে মানুষজন থাকলেই তাঁর ভালো লাগে। ‘বাড়ি কেনা আর বাচ্চা নেওয়াটা আমার কার্যতালিকায় রয়েছে,’ বলেন অভিনেত্রী।

ওই সাক্ষাৎকারে বলিউড থেকে হলিউডযাত্রার গল্পও করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বিদেশের মাটিতেই থিতু হওয়ার ইচ্ছে তাঁর। প্রিয়াঙ্কা আরো বলেন, নিক দারুণ শিল্পী আর তাঁর সঙ্গে গাওয়ার সাহস তাঁর কোনোদিনই হবে না।

এর আগে এক সাক্ষাৎকারে স্ত্রীর প্রশংসায় পঞ্চমুখ নিক জোনাস বলেছিলেন, ‘বিবাহিত জীবন দারুণ। সবকিছুতেই নিজের টিমমেট, নিজের মানুষটির পাশে থাকা এককথায় দারুণ। সত্যিই এর পক্ষে আমি। আসলে আমার মনে হয়, বিয়ে অসাধারণ ব্যাপার। যদি ঠিক মানুষটি খুঁজে পাওয়া যায়, তবে তা আরো উপভোগ্য।’

দীর্ঘদিন পর ‘দ্য স্কাই ইজ পিংক’ দিয়ে বলিউডি সিনেমায় ফিরছেন প্রিয়াঙ্কা চোপড়া। সোনালি বোস পরিচালিত ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন।

ছবিতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, যিনি সম্প্রতি তাঁর পেশা ‘ধর্মীয় বিশ্বাসের সঙ্গে সাংঘর্ষিক’ বলে বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছেন। এ ছবিতে আরো রয়েছেন নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ। ১১ অক্টোবর বড়পর্দায় উঠবে ছবিটি। সূত্র : ইন্ডিয়া টুডে

Advertisement