Beta

শুটিংয়ে কী করছেন সালমান খান? ভিডিও ফাঁস

০২ সেপ্টেম্বর ২০১৯, ১২:১২ | আপডেট: ০২ সেপ্টেম্বর ২০১৯, ১২:১৩

অনলাইন ডেস্ক
ফের ‘দাবাং থ্রি’র শুটিং দৃশ্য ফাঁস হলো। ছবি : সংগৃহীত

ফের ফাঁস হলো ‘দাবাং থ্রি’ ছবির শুটিং দৃশ্য। সালমান খানের নাচ আর ইন্সপেক্টর চুলবুল পান্ডের সাজে স্টান্ট দৃশ্য ভাইরাল হলো সামাজিক যোগাযোগমাধ্যমে।

বলা হচ্ছে, এ দৃশ্য ‘দাবাং থ্রি’র সেট থেকে নেওয়া। পাওয়ামাত্রই সালমানের ফ্যান ক্লাবগুলোকে টিকটক ও ইনস্টাগ্রামে শেয়ার করে চলেছে।

ইন্ডিয়া টুডে প্রতিবেদনে জানিয়েছে, এর আগেও ‘দাবাং থ্রি’র সেট থেকে শুটিং দৃশ্য ফাঁস হয়েছে। নতুন ভিডিওতে দেখা যাচ্ছে, একজনকে মারধর করার পর সালমান খান বলছেন, ‘ওকে।’ এরপর ‘দাবাং’ অভিনেতাকে পোল-ড্যান্স করতে দেখা যাচ্ছে। পরিচালক মুদাশ্বর খান তাঁকে নাচের পদক্ষেপ শেখাচ্ছেন। এ সুপারস্টার এখন ভারতের জয়পুরে শুটিং করছেন।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

#dabangg3 shooting

A post shared by Mr zeeshu 786 (@mr_zeeshu_786) on

যদি সত্যিই সাম্প্রতিক ভিডিও ‘দাবাং থ্রি’ সেট থেকে ফাঁস করা হয়, তবে এবারই প্রথম এ ঘটনা ঘটল না। সম্প্রতি জয়পুর সেটের ছবি ও ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছে। সেখানে সালমান ও সোনাক্ষি সিনহা একটি গানের শুট করছিলেন।

এর আগে মধ্যপ্রদেশের মহেশ্বরে শুটিং চলাকালে ছবির একটি গানের দৃশ্য ফাঁস হয়েছিল। সালমান তখন ব্যাকগ্রাউন্ড নৃত্যশিল্পীদের সঙ্গে নাচছিলেন, সে সময় কে বা কারা ভিডিও রেকর্ড করে অন্তর্জালে ছেড়ে দেয়।

 
 
 
 
 
 
 
 
 
 
 
 
 

@beingsalmankhan & Sonakshi both Orange in pink cityBetween song shoot #dabangg3 #SalmanKhan

A post shared by (@beingsalmankhan.world) on

দৃশ্য ফাঁসের ঘটনায় এর আগে সালমান খান নির্দেশনা দিয়েছিলেন, যেন নিরাপত্তার ব্যাপারে সবকিছু করা হয়। জয়পুরের দৃশ্য ফাঁস হওয়ার পর ভাইজান জরুরি বৈঠক ডাকেন এবং কেন এমনটা হচ্ছে, তার ব্যাখ্যা চান। সালমান এও পরামর্শ দিয়েছেন, যেন শুটিং স্পটের চারপাশে উঁচু দেয়াল তৈরি করা হয়, যাতে ভক্তরা নিরুৎসাহিত হন।

আগামীতে পুনের বিভিন্ন স্থানে ‘দাবাং থ্রি’র শুট করা হবে। ঘটনার পুনরাবৃত্তি না হওয়ার জন্য ছবির টিমকে নির্দেশনা দিয়েছেন সালমান।

প্রভু দেবা পরিচালিত ‘দাবাং থ্রি’র সেটে মুঠোফোন নিষিদ্ধ করেছিলেন সালমান খান। এ ছবির মাধ্যমে বর্ষীয়ান অভিনেতা মহেশ মাঞ্জরেকারের মেয়ে সাই মাঞ্জরেকার বলিউডে পা রাখছেন। চলতি বছরের ২০ ডিসেম্বর এ ছবি মুক্তি পাবে।

Advertisement