Beta

বরুণকে ‘নকল’ করেছেন সারা!

২৮ আগস্ট ২০১৯, ০০:৪৯ | আপডেট: ২৮ আগস্ট ২০১৯, ০০:৫২

অনলাইন ডেস্ক
বলিউড তারকা বরুণ ধাওয়ান ও সারা আলি খান। ছবি : সংগৃহীত

বলিউড তারকা বরুণ ধাওয়ান এখন ব্যস্ত ‘কুলি নাম্বার ওয়ান’ চলচ্চিত্রের রিমেক নিয়ে। এ ছবিতে বরুণের বিপরীতে অভিনয় করছেন নবাবনন্দিনী সারা আলি খান। তবে এরই মধ্যে সারা আলির বিরুদ্ধে একটি ‘আদুরে’ অভিযোগ এনেছেন বরুণ।

ভারতীয় সংবাদমাধ্যম ডিএনএ প্রতিবেদনে জানিয়েছে, দুষ্টুমি করে সহকর্মী সারার বিরুদ্ধে বরুণ তাঁর পোশাক অনুকরণের অভিযোগ এনেছেন। ‘বদলাপুর’ অভিনেতা সম্প্রতি ইনস্টাগ্রামে সারার সঙ্গে তোলা একটি ছবি পোস্ট করেন। খ্যাতিমান কোরিওগ্রাফার গণেশ আচার্যও ছিলেন সেখানে। ছবিতে তাঁদের ‘নমস্কার’ দেওয়ার ভঙ্গিতে ক্যামেরার সামনে দাঁড়াতে দেখা যায়।


‘কুলি নাম্বার ওয়ান’-এর রিমেকের জন্য একটি নাচের দৃশ্য ধারণকালে ছবিটি তোলা হয়। এতে বরুণ-সারা দুজনকেই হলুদ টি-শার্ট ও কালো ট্রাউজার পরিহিত অবস্থায় দেখা যায়। এর ফলেই ‘কলঙ্ক’ অভিনেতা ইনস্টাগ্রামে সারার বিরুদ্ধে তাঁকে অনুকরণের অভিযোগ আনেন এবং একই রঙের বিষয়টি তুলে ধরেন। তবে বলিউড তারকা বরুণ যে মজার ছলে এমনটি লিখেছেন, তা বেশ বোঝা যাচ্ছে।

‘কুলি নাম্বার ওয়ান’ রিমেকে বরুণ-সারা ছাড়াও তারকা অভিনেতা পরেশ রাওয়াল, রাজপাল যাদব, জনি লিভার ও জাভেদ জাফরি অভিনয় করছেন। গত ৭ আগস্ট থাইল্যান্ডের ব্যাংককে ছবিটির শুটিং শুরু হয়।

এটি ১৯৯৫ সালে মুক্তি পাওয়া গোবিন্দ-কারিশমা অভিনীত ছবির রিমেক। ব্লকবাস্টার সিনেমাটি পরিচালনা করেন ডেভিড ধাওয়ান। রিমেকও পরিচালনা করছেন বরুণের বাবা ডেবিড।

Advertisement