Beta

এতিম শিশুরা পেল পরীর চারটি গরুর চামড়া

১৩ আগস্ট ২০১৯, ১৪:৩৪

বিনোদন প্রতিবেদক

ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা পরী মণি ২০১৬ সালে প্রথম এফডিসিতে কোরবানি দিয়েছেন অসচ্ছল চলচ্চিত্র কর্মীদের জন্য। এরপর ২০১৭ ও ২০১৮ সালেও সেই ধারা অব্যাহত রেখেছিলেন তিনি। এ বছর তিনি কোরবানি দিয়েছেন চারটি গরু। আর গরুর চামড়া দান করেছেন মগবাজার এতিমখানায়।

বিষয়টি নিয়ে পরিচালক অপূর্ব রানা বলেন, ‘প্রতিবছরই পরীর গরু কোরবানির কিছু দায়িত্ব আমাকে পালন করতে হয়। নিজে উপস্থিত থেকে গরু জবাই থেকে সবার মধ্যে বিতরণ পর্যন্ত থাকতে হয়। বিষয়টি আমি এনজয় করি। গতকাল মাংস বিতরণ শেষ চারটি গরুর চামড়া আমরা মগবাজারের এতিমখানায় দিয়েছি। পরী আগেই বলেছিল, গরুর চামড়া যেন এতিম শিশুদের দান করা হয়।’

চয়নিকা চৌধুরীর ‘বিশ্বসুন্দরী’ ছবির শুটিংয়ের ব্যস্ততায় ঢাকার বাইরে থাকতে হয়েছে। ঈদের আগের রাতে নানাকে নিয়ে রাজধানীর কমলাপুর গরুর হাটে যান পরী। হাটে গিয়ে নিজেই দেখেশুনে ক্রয় করেন চারটি গরু।

মুক্তির আগেই ২৩টি চলচ্চিত্রে অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়ে রীতিমতো হৈচৈ ফেলে দিয়েছেন যিনি, তাঁর নাম পরী মণি। মডেলিং থেকে ছোটপর্দায় এবং তারপর রুপালি পর্দায় অভিনয় শুরু করেন পরী মণি। শাহ আলম মণ্ডল পরিচালিত ‘ভালোবাসা সীমাহীন’ তাঁর অভিনীত প্রথম চলচ্চিত্র।

Advertisement