Beta

নিরাপত্তাবলয় ভেঙে নারীর টান, ক্ষুব্ধ সালমান খান!

১১ আগস্ট ২০১৯, ১৫:৪৪

অনলাইন ডেস্ক
নারীভক্তের টানে বিরক্ত সালমান খান। ছবি : সংগৃহীত

ভক্তদের মধুর যাতনা সইতেই হয় তারকাদের। আর মহাতারকা সালমান খান। তাঁকে তো মহাযাতনা সইতেই হবে। তবে এবার ধৈর্যের বাঁধ ভাঙল। নারীভক্তের হ্যাঁচকা টানে বিরক্ত হলেন বলিউডের ভাইজান। সেই ভিডিও ভাইরাল অন্তর্জালে।

সর্বশেষ ছবি ‘ভারত’ ব্লকবাস্টার হওয়ার পর প্রথমবারের মতো কোনো পাবলিক ইভেন্টে হাজির হয়েছিলেন সালমান খান। গত শুক্রবার তাঁর ‘হাম আপকে হ্যায় কৌন!’ ছবির ২৫ বছর পূর্তি উপলক্ষে আয়োজন করা হয় বিশেষ প্রদর্শনী। সেখানেই ঘটে ওই কাণ্ড।

‘হাম আপকে হ্যায় কৌন!’ ছবির প্রধান ভূমিকায় ছিলেন সালমান খান ও মাধুরী দীক্ষিত। নব্বইয়ের দশকের অন্যতম স্মরণীয় ছবি এটি। ওই অনুষ্ঠানেও দুই নায়ক-নায়িকা ‘দিদি তেরা দেবর দিওয়ানা’ গানে পোজ দিয়েছেন।

ওই ইভেন্টের একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে, সুপারস্টার সালমান খান অনুষ্ঠান চত্বরে প্রবেশ করছেন, এমন সময় এক নারীভক্ত সালমানের হাত ধরে হ্যাঁচকা টান দেন। অবশ্য শুরুতে হাসিমুখেই ছিলেন সালমান। তবে হাত ছাড়িয়ে এগিয়ে যাওয়ার সময় সালমানকে বেশ বিরক্ত ও ক্ষুব্ধ দেখা যায়। ভক্তের ওই আচরণ মেনে নিতে পারেননি সালমান।

‘হাক আপকে হ্যায় কৌন!’ মুক্তি পায় ১৯৯৪ সালের ৫ আগস্ট। ছবিটি প্রযোজনা করেছিল রাজর্ষি প্রডাকশনস। মুক্তির পর শুধু ভারতেই নয়, বিশ্বের বহু দেশে তুমুল জনপ্রিয় হয়েছিল। দুই তারকা সালমান ও মাধুরীর এই মিউজিক্যাল পারিবারিক ড্রামায় আরো অভিনয় করেছিলেন মনীশ বেহল, রেনুকা শাহানে, অনুপম খের, রীমা লাগু, অলক নাথসহ অনেকে।

অগণিত সিনেপ্রেমীর মন জয় করেছিল ‘হাম আপকে হ্যায় কৌন!’। ‘বেস্ট পপুলার ফিল্ম প্রভাইডিং হোলসাম এন্টারটেইনমেন্ট’ বিভাগে ভারতের জাতীয় চলচ্চিত্র পুরস্কারও পেয়েছিল।

Advertisement