Beta

দাদার মৃত্যুর পর শুটিংয়ে ফিরলেন সাইমন

০৫ জুলাই ২০১৯, ১৪:১০

শুরু হয়েছে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত ‘আনন্দ অশ্রু’ চলচ্চিত্রের শুটিং। গতকাল বৃহস্পতিবার থেকে রাজধানীর বিরুলিয়ার প্রিয়াংকা শুটিং হাউসে শুটিংয়ে অংশ নিচ্ছেন নায়ক সাইমন। এখন চলছে শেষ পর্যায়ের শুটিং।

এর আগে গত ২৭ জুন থেকে ছবির শুটিং শুরু হওয়ার কথা থাকলেও ২৫ জুন মঙ্গলবার নায়ক সাইমন সাদিকের দাদার মৃত্যুর কারণে ছবির শুটিং বন্ধ রাখা হয়।

এ বিষয়ে নায়ক সাইমন বলেন, “গতকাল থেকে ‘আনন্দ অশ্রু’ ছবির শেষ পর্যায়ের শুটিংয়ে অংশ নিচ্ছি। টানা শুটিং করে আগামী ২০ তারিখের মধ্যে ছবির কাজটি শেষ হবে বলে আশা করছি। এর আগে ২৭ জুন থেকে এই ছবির শুটিং শুরু হওয়ার কথা ছিল। তবে আমার দাদা গত ২৫ জুন মারা যাওয়ার কারণে ছবির শুটিং পিছিয়ে দেওয়া হয়। খবর পেয়ে আমি বাড়িতে চলে যাই, সেখানে সব আনুষ্ঠানিকতা শেষ করে গত মঙ্গলবার আমি ঢাকায় ফিরেছি। সবাই আমার দাদার জন্য দোয়া করবেন, যেখানেই থাকুক আল্লাহ যেল তাঁকে ভালো রাখেন।”

সাইমন আরো বলেন, ‘অ্যাকশন দৃশ্যের কাজ চলছে। অ্যাকশন দৃশ্যের পর আর দুটি গান করেই ছবিটির ক্যামেরা ক্লোজ করা হবে। একটি রোমান্টিক ঘরানার ছবি, রোমান্টিকের পাশাপাশি এই ছবিতে অ্যাকশন, ড্রামা সবকিছুই থাকছে। আশা করি, দর্শক ছবিটি দেখে আনন্দিত হবেন। একটি ভালো মানের সিনেমা দর্শক দেখতে পাবেন বলে আমি মনে করি।’

ছবিতে সাইমনের নায়িকা হিসেবে আছেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। ছবিটি প্রযোজনা করছে মিজান মিডিয়া। সর্বশেষ সাইমন-মাহি জুটির ‘জান্নাত’ সিনেমাটি গত বছর ঈদুল আজহায় মুক্তি পায়।

এর আগে ১৯৯৭ সালে শিবলী সাদিক সালমান শাহ ও শাবনূরকে নিয়ে ‘আনন্দ অশ্রু’ নির্মাণ করেছিলেন। মানিক জানান, এই ‘আনন্দ অশ্রু’ সালমান-শাবনূরের ‘আনন্দ অশ্রু’ নয়।

নির্মাতা মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত উল্লেখযোগ্য চলচ্চিত্র হচ্ছে ‘দুই নয়নের আলো’, ‘মা আমার চোখের মণি’, ‘মন ছুঁয়েছে মন’, ‘কিছু আশা কিছু ভালোবাসা’, ‘চুপি চুপি প্রেম’, ‘এমনও তো প্রেম হয়’ ও ‘জান্নাত’।

Advertisement