Beta

নুসরাতের বিয়ের প্রথম ছবি প্রকাশ্যে

২০ জুন ২০১৯, ১১:২২

অনলাইন ডেস্ক
নবদম্পতি নুসরাত-নিখিল। ছবি : ইনস্টাগ্রাম

অবশেষে নিখিল জৈনের সঙ্গে বিবাহবন্ধনে বাঁধা পড়লেন কলকাতার বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী তথা সদ্য নির্বাচিত তৃণমূল সাংসদ নুসরাত জাহান। গতকাল বুধবার তুরস্কের বোদরুম শহরে ব্যবসায়ী নিখিল জৈনের সঙ্গে বিবাহ সম্পন্ন হয় নুসরাতের। বিয়ের পর প্রকাশ্যে এলো নবদম্পতির প্রথম ছবি।

নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে সেই ছবি প্রকাশ করেছেন নুসরাত জাহান নিজেই। তাঁকে অভিনন্দন জানাচ্ছেন অসংখ্য ভক্ত ও অনুরাগী।

পরনে লাল লেহেঙ্গা চোলি, মাথায় লাল ওড়না, হাতে লাল-সাদা ও সোনালি রঙের চূড়া ও কালিরাস, মাথায় টিকলি ও গলায় ভারী গয়নায় নুসরাতকে মোহময়ী লাগছে। নিখিল জৈনকে দেখা যাচ্ছে সাদা শেরোয়ানিতে। তাঁর মাথায় ছিল সাদা পাগড়ি। গলায় সবুজ মালা।

টালিগঞ্জে সাধারণত ডেস্টিনেশন ওয়েডিং দেখা যায় না। তবে গত বছর থেকে বিরাট কোহলি-আনুশকা শর্মা, দীপিকা পাড়ুকোন-রণবীর সিংসহ বেশ কিছু ডেস্টিনেশন ওয়েডিং দেখেছে বলিউড। আর নুসরাত-নিখিলের বিয়েটাও হলো সেই বলিউডি কায়দায়।

বিয়ের অনুষ্ঠানে হাজির হয়েছিলেন নুসরাতের ঘনিষ্ঠ বন্ধু, অভিনেত্রী তথা সদ্য নির্বাচিত আরেক তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তী।

১৮ জুন ছিল নুসরাতের মেহেদি ও সংগীত অনুষ্ঠান। মেহেদিতে নুসরাত সেজেছিলেন বোহেমিয়ান স্টাইলে। সংগীতে পরেছিলেন ইন্দো-ওয়েস্টার্ন স্টাইলের পোশাক।

বিয়ের অনুষ্ঠান শেষে দেশে ফিরে ২৫ জুন আইনি মতে বিয়ে সারবেন নুসরাত জাহান ও নিখিল জৈন। আগামী ৪ জুলাই রয়েছে তাঁদের বিবাহোত্তর সংবর্ধনা। শোনা যাচ্ছে, বিয়ের পর ইউরোপে মধুচন্দ্রিমা কাটাবেন এ দম্পতি। সূত্র : জি নিউজ

Advertisement