Beta

বড়পর্দায় স্পর্শীয়ার ধামাকা অভিষেক

০৫ জুন ২০১৯, ১২:২৮ | আপডেট: ০৫ জুন ২০১৯, ১৩:২১

অর্চিতা স্পর্শীয়া বিজ্ঞাপনের মডেল, মিউজিক ভিডিও, টিভি নাটকে অভিনয় করে দর্শকপ্রিয় হয়েছেন বহু আগেই। স্পর্শীয়ার ভক্ত ও অনুসারীদের জন্য সুখবর হলো, আজ  ঈদের দিন বড়পর্দায় অভিষেক হলো এই অভিনেত্রীর। 

তাঁর অভিনীত প্রথম বাণিজ্যিক ছবি ‘আবার বসন্ত’ মুক্তি পেল আজ। অনন্য মামুন পরিচালিত চলচ্চিত্রটিতে গুণী অভিনেতা তারিক আনাম খানের বিপরীতে অভিনয় করেছেন স্পর্শীয়া।

এই ছবির মাধ্যমে প্রথমবার দুই প্রজন্মের এই দুই শিল্পীর অসমবয়সী প্রেমের রসায়ন ফুটে উঠবে রুপালি পর্দায়। এমনটিই জানিয়েছেন নির্মাতা অনন্য মামুন।

বড় পর্দার জন্য ‘স্পর্শীয়া’ প্রথম ‘বন্ধন’ ছবির শুটিং শুরু করেছিলেন। এরপর আরো বেশকিছু চলচ্চিত্রের শুটিং করেছেন তিনি। তবে সেসব ছবির আগে স্পর্শীয়ার সর্বশেষ শুটিং করা ‘আবার বসন্ত’ মুক্তি পেল। 

প্রথম ছবি তাও আবার ঈদে মুক্তি পাচ্ছে তাই অন্তর্জালে অনেকে মন্তব্য করছেন ‘স্পর্শীয়ার এটা ধামাকা অভিষেক।’

এর আগে স্পর্শীয়া অভিনীত ‘ইতি, তোমারই ঢাকা’ স্বলদৈর্ঘ্য ছবিটি  বিভিন্ন চলচিত্র উৎসবে প্রশংসিত হয়েছে। মুক্তির অপেক্ষায় রয়েছে তাঁর আরো বেশ কিছু চলচ্চিত্র। এরমধ্যে উল্লেখযোগ্য ছবিগুলো হলো নিয়ামুল মুক্তা পরিচালিত ‘কাঠবিড়ালী’, ‘বন্ধন’ এবং নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’ ইত্যাদি।

তারিক আনাম ও স্পর্শীয়া ছাড়াও ছবির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন ইমতু রাতিশ, মিজান, মনিরা মিঠু, মুকিত জাকারিয়া, আনন্দ খালেদ, নুসরাত পাপিয়া প্রমুখ।

গত ডিসেম্বরে শুরু হয়েছিল ‘আবার বসন্ত’ ছবির শুটিং। ছবিটি প্রযোজনা করেছে ট্যাম মাল্টিমিডিয়া। ডিজিটাল পার্টনার লাইভ টেকনোলজিস লিমিটেড।

Advertisement