Beta

বললেন দিশা

বয়সের ব্যবধান সত্ত্বেও আমরা গ্রহণযোগ্য

২৮ মে ২০১৯, ১৬:১৬

অনলাইন ডেস্ক
‘ভারত’ ছবির দৃশ্যে সালমান খান ও দিশা পাটানি। ছবি : সংগৃহীত

হালে বলিউডে জনপ্রিয় তরুণ অভিনেত্রীদের মধ্যে দিশা পাটানি অন্যতম। তাঁর অভিজাত লুক, ফ্যাশন-সেন্স আর অভিনয়ে মুগ্ধ সিনেপ্রেমীরা। এই আবেদনময়ীকে আগামীতে সুপারস্টার সালমান খান অভিনীত ‘ভারত’ সিনেমায় দেখা যাবে। এরই মধ্যে এ ছবির ‘স্লো মোশন’ গানে সালমান-দিশার রোমান্স উত্তাপ ছড়িয়েছে অন্তর্জালে।

‘স্লো মোশন’-এ হলুদ শাড়ি পরে চোখ ধাঁধিয়ে দিয়েছেন দিশা পাটানি। আর সালমান খানকে দেখা গেছে তরুণ লুকে—হ্যান্ডসাম, অভিজাত। এই গান ‘ভারত’-এর তরুণ দিনগুলোর (১৯৬৪) কথাই স্মরণ করিয়ে দিচ্ছে।

সম্প্রতি দিশা পাটানি বলেছেন, সালমান খানের সঙ্গে কাজ করতে পেরে তিনি সৌভাগ্যবান। জীবনে তাঁর সঙ্গে কাজ করার আর সুযোগ পাবেন কি না, সে বিষয়েও নিশ্চিত নন।

ভারতীয় সংবাদমাধ্যম মুম্বাই মিররকে দেওয়া সাক্ষাৎকারে দিশা পাটানি বলেছেন, পরিচালক আলি আব্বাস জাফর তাঁকে ডেকে বলেছিলেন, একটি বিশেষ দৃশ্যে তাঁকে অভিনয় করতে হবে। আর সেই চরিত্রটি সালমান খানের সঙ্গে। ছবিতে দিশার ভূমিকা শরীরচর্চাকারীর। সঙ্গে সঙ্গে রাজি হয়ে যান দিশা।

‘সত্যি বলছি, আমি এখনো জানি না সালমান স্যারের সঙ্গে আর কখনো কাজ করতে পারব কি না। এমনকি আলি স্যার যখন চিত্রনাট্য সম্পর্কে বলছিলেন, তখনো ভাবিনি,’ বলেন দিশা।

বাস্তব জীবনে সালমানের বয়স ৫৩ আর দিশার বয়স ২৬। ‘ভারত’-এ একটি পর্বে সালমানের সঙ্গে রোমান্স করতে দেখা যাবে দিশাকে। সেই প্রসঙ্গে এ অভিনেত্রী বলেন, “বয়সের বিস্তর ব্যবধান থাকা সত্ত্বেও ‘ভারত’-এ আমরা গ্রহণযোগ্য। কারণ, এই অংশে সালমান স্যারকে কুড়ি-তিরিশ বছরের কালপর্ব দেখানো হয়েছে। আমি তৎক্ষণাৎ ‘হ্যাঁ’ বলে দিই। মানুষ হিসেবে উনি অসাধারণ এবং কঠোর পরিশ্রমী। আমি তাঁর কাছ থেকে অনেক কিছু শিখেছি। আর তা ছাড়া ‘ভারত’ আমার জন্য বিশেষ, কারণ, এমন সেটে আমি কখনো কাজ করিনি।” 

বয়সের বিস্তর ব্যবধান সত্ত্বেও সালমান ও দিশার রোমান্স ভক্তকুলে সাড়া ফেলেছে। দিশা পাটানির বিপরীতে সালমান খানের লুকও বেশ তরুণ দেখা গিয়েছে। আর এ জন্যই তো চিরসবুজ সুপারস্টার সালমান!

চলতি বছরের ঈদে মুক্তি পাবে সালমানের ‘ভারত’। এ ছবি দিয়ে ক্যাটরিনা কাইফের সঙ্গে পুনর্মিলন হচ্ছে এ মহাতারকার। দক্ষিণ কোরিয়ার চলচ্চিত্র ‘অ্যান ওডে টু মাই ফাদার’-এর রিমেক ‘ভারত’। ষাটের দশকের সার্কাসের ওপর নির্মিত এ ছবি। একজন সাধারণ মানুষের জীবনকে কেন্দ্র করে ভারতের ইতিহাসও বর্ণিত হবে এই ছবিতে। ৫ জুন পর্দায় উঠবে ছবিটি।

‘ভারত’-এর পর ‘মালাঙ্গ’ সিনেমায় দেখা যাবে দিশা পাটানিকে। কার্তিক আরিয়ানের সঙ্গেও একটি সিনেমা করবেন তিনি। আর এগুলো শেষে ‘সংঘমিত্র’ সিনেমার কাজ শুরু করবেন দিশা। সূত্র : বলিউড বাবল

Advertisement