Beta

ঈদে আসছে ‘বেদের মেয়ে জোসনা রিটার্ন’ গান

২৪ মে ২০১৯, ১৭:২১

আসন্ন ঈদে মুক্তি পাবে ‘বেদের মেয়ে জোসনা রিটার্ন’ গানের  ভিডিও। গানটিতে কণ্ঠ দিয়েছেন শিল্পী বেলী আফরোজ।

হাবিব রহমানের পরিচালনা ও কোরিওগ্রাফিতে গানের ভিডিওতে অভিনয় করেছেন বেলী আফরোজ নিজেই ও জন জাহিদ। সুর ও সংগীত আয়োজন করেছেন শওকত আলী ইমন।

গানের ভিডিও সম্পর্কে এনটিভি অনলাইনকে হাবিব বলেন, “বর্তমান সময়ে মিউজিক ভিডিওগুলো অনেক ভালো হচ্ছে। দর্শক দেখছেন এবং প্রশংসা করছেন। তবে এক জিনিস বেশিদিন ভালো লাগে না। আমার কাছে মনে হচ্ছে, সব  মিউজিক ভিডিও একই রকম হয়ে যাচ্ছে। এখন সময় এসেছে মিউজিক ভিডিওতে ভিন্নতা আনার। না হলে দর্শক মুখ ফিরিয়ে নেবে। আমি চেষ্টা করছি নতুন কিছু করতে। ‘বেদের মেয়ে জোসনা রিটার্ন’ গানে দর্শক সেটা দেখতে পাবেন।”

হাবিব আরো বলেন, ‘আমাদের দেশের সিনেমার বাজেট চার কোটি, তবে গানের বাজেট নেই। যে সিনেমার গানগুলোতে বাজেট থাকে, সেগুলোর জন্য দেশের বাইরে থেকে কোরিওগ্রাফার আনা হয়। কারণ তাঁরা মনে করেন, দেশের কোরিওগ্রাফাররা ভালো কাজ করতে পারেন না। আমি তো মনে করি, আমাদের বর্তমান সময়ের শিল্পীর মৌলিক গানগুলো সিনেমার গানের চেয়ে ভালো হচ্ছে। এমনকি ইউটিউবে সিনেমার একটি গানের যে পরিমাণ ভিউ হচ্ছে, তার চেয়ে বেশি ভিউ হচ্ছে কোনো শিল্পীর গাওয়া একক মৌলিক গানগুলোর। তার  মানে দর্শক আমাদের কাজগুলো পছন্দ করছেন।’

এফ আই মানিক পরিচালিত ‘চাচ্চু’ ছবির মাধ্যমে কোরিওগ্রাফার হিসেবে কাজ শুরু করেন হাবিব। নৃত্যপরিচালক মাসুম বাবুলের হাত ধরে চলচ্চিত্রে আসেন তিনি। তাঁর সহকারী হিসেবে দীর্ঘদিন কাজ করেন। এ পর্যন্ত প্রায় দেড়শরও বেশি ছবিতে কাজ করেছেন। নেত্রকোনার পাহাড়ঘেঁষা এলাকা বিরিশিরিতে বেড়ে ওঠেন হাবিব। ছোটবেলা থেকে ভালোবাসতেন নাচ।

Advertisement