Beta

প্যারিসের কথা বলে কাকে দার্জিলিং নিয়েছিলেন শাহরুখ?

০৮ মে ২০১৯, ২১:১০

অনলাইন ডেস্ক
সুপারস্টার শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান। ছবি : সংগৃহীত

সুপারস্টার শাহরুখ খান ও তাঁর স্ত্রী গৌরী খান বলিউডের অন্যতম আদুরে যুগল। ২৭ বছরের দীর্ঘ সংসারজীবন তাঁদের। দুজনই স্টাইলিশ, ফ্যাশনচেতা। সেই ১৬ বছর বয়সে দুজন দুজনের প্রেমে পড়েছিলেন। আজও তাঁরা ভক্তদের দেখিয়ে চলেছেন তারুণ্যভরা রোমান্স।

সম্প্রতি বিয়ের পর গৌরী খানের সঙ্গে মধুচন্দ্রিমা প্রসঙ্গে একটি গোপন কথা প্রকাশ করেন শাহরুখ খান।

ইন্ডিয়া টুডের প্রতিবেদন জানিয়েছে, একটি অ্যাওয়ার্ড শোতে সঞ্চালক ভিকি কুশল শাহরুখ-গৌরীর দার্জিলিং ভ্রমণের পুরোনো ছবি দেখান বলিউড বাদশাহকে। ছবিটিতে দুজনকে হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে। জানা যায়, এই ছবিটি শাহরুখ ও গৌরীর মধুচন্দ্রিমাকালের।

পুরোনো ছবি দেখে ওই ভ্রমণের স্মৃতি জেগে ওঠে শাহরুখ খানের মনে। ফাঁস করেন চমকপ্রদ তথ্য। এই সুপারস্টার বলেন, মধুচন্দ্রিমা উদযাপন করতে গৌরীকে প্যারিসের কথা বলে কৌশলে দার্জিলিংয়ে নিয়ে গিয়েছিলেন। শাহরুখ আরো বলেন, আইফেল টাওয়ার দেখাবেন বলে গৌরীকে প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু সে সময় প্যারিসে যেতে টিকেট কেনার সামর্থ্য ছিল না তাঁর।

বিয়ের ২০-৩০ দিন পর দার্জিলিংয়ে একটি সিনেমার শুটিং ছিল। শাহরুখ খান নিজের স্ত্রীকে সেখানে নিয়ে যান। উপভোগ করেন মধুচন্দ্রিমা।

“অবশেষে আমরা ‘রাজু বান গ্যায়া জেন্টলম্যান’ গানের শুটিং করতে দার্জিলিং গিয়েছিলাম। ভাবলাম, গৌরী তখনো বিদেশ ভ্রমণ করেনি, খুব বেশি জানাশোনাও নেই ওর, তো আমি ওকে প্যারিসের কথা বলে দার্জিলিং নিয়ে গেলাম। এটা আমাদের মধুচন্দ্রিমার সময়কার... আমাদের বিয়ের ২০-৩০ দিন পরের ঘটনা,” বলেন শাহরুখ।

২৭ বছরের বেশি হলো কলেজের সুইটহার্ট গৌরীকে বিয়ে করেছেন শাহরুখ খান। মনে হচ্ছে, দিন দিন তাঁদের ভালোবাসার বন্ধন আরো দৃঢ় হচ্ছে।

শাহরুখ-গৌরীর তিন ছেলেমেয়ে। বড় ছেলে আরিয়ান, মেয়ে সুহানা ও ছোট ছেলে আব্রাম। আরিয়ান ও সুহানা দেশের বাইরে পড়াশোনা করছেন। আব্রাম মুম্বাইয়ে মা-বাবার কাছে থাকে।

শাহরুখ খানকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ সিনেমায় দেখা গিয়েছে। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন আনুশকা শর্মা ও ক্যাটরিনা কাইফ। কিন্তু দুর্ভাগ্যজনকভাবে এই ছবি বক্স অফিসে তেমন সাড়া ফেলতে পারেনি। সূত্র : ডিএনএ

Advertisement