Beta

মা হতে চলেছেন দীপিকা?

০৮ মে ২০১৯, ১৬:২৮

অনলাইন ডেস্ক
মেট গালা ২০১৯-এর ফাঁকে দলগত ছবিতে দীপিকা পাড়ুকোন (সর্বডানে)। ছবি : ইনস্টাগ্রাম

আন্তর্জাতিক তারকারা তাঁদের ফ্যাশন-নিরীক্ষা চালান মেট গালায়। প্রতিবছর মে মাসের প্রথম সোমবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে বসে এই আন্তর্জাতিক ফ্যাশন আসর। গত সোমবার নিউইয়র্কের মেট্রোপলিটন শিল্প জাদুঘরে বসে প্রতীক্ষিত এ আসর। বিশ্বজুড়ে এখন তারকাদের পোশাক আর ফ্যাশন-সেন্স নিয়ে চলছে ঘন আলোচনা।

আর এবারের ৭২তম মেট গালার লালগালিচায় হেঁটে ঝড় তুলেছেন বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। শুধু তিনিই নন, বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও তাঁর গায়ক-গীতিকার স্বামী নিক জোনাসও দেখিয়েছেন ভিন্নধর্মী লুক।

লালগালিচায় দীপিকা পাড়ুকোন আবির্ভূত হয়েছিলেন বার্বি ডল রূপে। সবকিছুই ঠিকঠাক, তবে নেটিজেনরা একটি মজার ব্যাপার প্রত্যক্ষ করেছেন।

হলুদ পোশাক আর তার ওপর জড়ানো সাদা-কালো ওভারকোটেও দেখা যায় দীপিকাকে। দীপিকার স্ফীত পেট নজর এড়ায়নি নেটিজেনদের। এরপরই জোর গুঞ্জন, মা হতে চলেছে দীপিকা। যদিও কোনো পক্ষ থেকেই এ খবর নিশ্চিত হওয়া যায়নি।

হলুদ পোশাকে সেজেছিলেন দীপিকা। ছবি : ইনস্টাগ্রাম

সামাজিক যোগাযোগমাধ্যমে প্রিয়াঙ্কা চোপড়া একটি দলগত ছবি পোস্ট করেছেন, সেখানে রয়েছেন দীপিকাও। সবার মনোযোগ ছিল দীপিকার পেটের দিকে। পিসি ছবি পোস্ট করার পরেই অসংখ্য মন্তব্যে ভরে যায়। ‘দীপিকা কি অন্তঃসত্ত্বা?’ এমন জিজ্ঞাসা অনেকের। এক ভক্ত লিখেছেন, ‘দীপিকার পেটটা দেখো।’

বি-টাউনের অনুরাগীরা দীপিকার সুখবর ঘোষণার প্রতীক্ষায় রয়েছেন।

দীপিকা পাড়ুকোনকে সর্বশেষ স্বামী রণবীর সিংয়ের বিপরীতে ‘পদ্মাবত’ সিনেমায় দেখা গেছে। তাঁকে আগামীতে মেঘনা গুলজার পরিচালিত ‘ছপাক’ ছবিতে দেখা যাবে। এসিড-আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের জীবনীভিত্তিক এ সিনেমা মুক্তি পাবে ২০২০ সালের জানুয়ারিতে। সূত্র : ইন্ডিয়া টিভি, ইন্টারন্যাশনাল বিজনেস টাইমস

Advertisement