Beta

‘এলআরবি’তে গান করতে পারছি না, এটা দুঃখজনক’

১৫ এপ্রিল ২০১৯, ১৭:২৬

শামীম আহমেদ ও ‘বালাম অ্যান্ড দ্য লেগ্যাসি’র সদস্যরা। ছবি : সংগৃহীত

পয়লা বৈশাখে এলআরবির পুরোনো সদস্য ও বালাম সংগীত পরিবেশন করেছেন ‘বালাম অ্যান্ড দ্য লেগ্যাসি’ নামে। গান বাংলা টিভি চ্যানেলের ফেসবুক পেজে  গতকাল প্রচারিত  হয় ‘বালাম অ্যান্ড দ্য লেগ্যাসি’র প্রথম কনসার্ট।  নতুন ব্যান্ড নিয়ে এনটিভি অনলাইনের সঙ্গে কথা বলেছেন  এলআরবির ব্যবস্থাপক শামীম আহমেদ ।

প্রশ্ন : ‘বালাম অ্যান্ড দ্য লেগ্যাসি’ তৈরি হওয়ার প্রধান কারণ কী?

শামীম আহমেদ  :  বস (আইয়ুব বাচ্চু) মারা  যাওয়ার পর আমাদের ব্যান্ডের লাইন আপের কোনো পরিবর্তন হয়নি। ভোকাল হিসেবে নতুন যুক্ত হয়েছেন বালাম ভাই। আসলে বসের পরিবারের সদস্যদের অনুরোধে আমরা আর এলআরবি নামে পারফর্ম করছি না। বস সবসময় বলতেন, ‘দ্য শো মাস্ট গো অন’। আমাদের তো চলতে হবে। তাই নতুন ব্যান্ডদল তৈরি করতে হলো। এলআরবিতে গান করতে পারছি না, এটা  দুঃখজনক।

প্রশ্ন : ‘বালাম অ্যান্ড দ্য লেগ্যাসি’র প্রথম কনসার্ট এলআরবির গান দিয়ে করা হয়েছে। ভবিষ্যতেও কি তাই হবে?

শামীম আহমেদ : বসের সম্মানে এলআরবির গান করা হবে। নতুন ব্যান্ড তো সবেমাত্র আমরা করলাম। হয়তো নতুন গানও তৈরি হবে তবে সময় লাগবে।

প্রশ্ন : পয়লা বৈশাখ কেমন কাটল আপনাদের?

শামীম আহমেদ : এবার প্রথম বস ছিল না। আমরা প্রতি বছর পয়লা বৈশাখে দু-তিনটা বড় কনসার্ট করে থাকি। এবার সেই আয়োজন ছিল না। দুঃখ মনে কেটেছে পয়লা বৈশাখ।

প্রশ্ন : ব্যান্ড নিয়ে ভবিষ্যৎ পরিক্ল্পনা কী?

শামীম আহমেদ : সত্যি কথা বলতে এখনো কোনো কিছু গোছানো হয়নি। সবে তো মাত্র শুরু হলো আমাদের জার্নি। যাই করি না কেন, বসকে সম্মান করে করব।

Advertisement