Beta

ডিম্পলকে গোপনে বিয়ে করেছিলেন সানি দেওল?

১৯ মার্চ ২০১৯, ১৯:৫৫

অনলাইন ডেস্ক

বিনোদন দুনিয়ায় অভিনেতা-অভিনেত্রী আর প্রেমের গুঞ্জন হাতে হাত ধরে চলে। বলিউডের একসময়ের হিট তারকা সানি দেওল। তাঁর সঙ্গে প্রেমের গুঞ্জন ছিল আরেক অভিনেত্রী ডিম্পল কাপাডিয়ার, যিনি টুইঙ্কেল খান্নার মা। এমনও গুঞ্জন ছিল, গোপনে সানি-ডিম্পল বিয়ে করেছিলেন।

সানি দেওলের স্ত্রী পূজা দেওল সব সময় আড়ালেই থেকেছেন। নিজেকে লো-প্রোফাইলে রাখতে পছন্দ করেন তিনি। পূজার খুব কম ছবিই বি-টাউন অনুরাগীরা দেখেছেন। গুঞ্জন ছিল, ডিম্পল কাপাডিয়ার সঙ্গে প্রেম ছিল সানি দেওলের। জানাজানি হলে সানিকে ছেড়ে দেওয়ার হুমকি দেন পূজা। এবং এরপরই ডিম্পলের সঙ্গে সম্পর্কচ্ছেদ করেন সানি। প্রায় ১১ বছর প্রেম টিকেছিল তাঁদের।

১৯৮২ সালে রাজেশ খান্নার সঙ্গে বিবাহবিচ্ছেদ হয়ে যায় ডিম্পল কাপাডিয়ার। ১৯৮৪ সালে সানি দেওলের সঙ্গে প্রথম সিনেমা করেন তিনি। যা হোক, বি-টাউনে গুঞ্জন, ‘বর্ডার’ অভিনেতার কারণেই নাকি ওই যুগলের বিচ্ছেদ হয়েছে।

গুঞ্জন রয়েছে, সানি ও ডিম্পলের মধ্যে প্রেম চলাকালে ডিম্পলের দুই মেয়ে টুইঙ্কেল খান্না ও রিংকি খান্না সানিকে ‘ছোটে পাপা’ বলে ডাকতেন। ১৯৮০ সালের দিকে পত্রপত্রিকায় লেখা হয়েছিল, ডিম্পল, সানি, টুইঙ্কেল ও রিংকিকে একটি আইসক্রিম সেন্টারে একসঙ্গে দেখা গেছে।

‘মঞ্জিল মঞ্জিল’ সিনেমায় প্রথম জুটি বাঁধেন ডিম্পল কাপাডিয়া ও সানি দেওল। এরপর তাঁরা ‘অর্জুন’, ‘আগ কা গোলা’, ‘নরশিমা’ ছবিতে জুটি বাঁধেন। তাঁদের সর্বশেষ ‘গুনাহ’ সিনেমায় দেখা যায়। ওই সিনেমাগুলো করার সময় তাঁদের প্রেমের গুঞ্জন চাউর হয়েছিল।

যদিও পূজা দেওলের সঙ্গে বিবাহিত সম্পর্কে আবদ্ধ সানি দেওল, তবু খবর বেরিয়েছিল, ডিম্পলের সঙ্গে শক্ত বন্ধন ছিল তাঁর। ডিম্পলকে স্ত্রীর মর্যাদা দিয়েছিলেন সানি। অনেকের মতে, তাঁরা বিয়েও করেছিলেন।

কয়েক বছর আগে, লন্ডনে অবসর উপভোগ করার একটি ভিডিও অন্তর্জালে ভাইরাল হয়েছিল, যেখানে সানি দেওল ও ডিম্পল কাপাডিয়াকে দেখা গেছে। হাতে হাত ধরে তাঁরা আলাপ করছিলেন। অনেকে মনে করেন, তাঁদের সম্পর্ক এখনো অটুট। সূত্র : বলিউড বাবল

Advertisement