Beta

নয় দিনে আয় ৫০ কোটির বেশি

১৭ মার্চ ২০১৯, ১৯:২৫

অনলাইন ডেস্ক
‘বদলা’ ছবির দৃশ্যে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু। ছবি : সংগৃহীত

একাধিক বলিউড-হলিউড সিনেমার সঙ্গে তুমুল প্রতিযোগিতা সত্ত্বেও ভারতের বক্স অফিসে ভালো আয় করছে অমিতাভ বচ্চন ও তাপসী পান্নু অভিনীত ‘বদলা’। এই ছবির প্রযোজক শাহরুখ খান।

অপরাধবিষয়ক রোমাঞ্চকর সিনেমার জন্য বিখ্যাত নির্মাতা সুজয় ঘোষ। বিদ্যা বালান অভিনীত তাঁর ‘কাহানি’ সিনেমাটি বক্স অফিসে একশ কোটির বেশি আয় করেছিল। যদিও ‘কাহানি টু’ তেমন ব্যবসা করতে পারেনি, তবে সর্বমহলে প্রশংসা পেয়েছিল। এবার ‘বদলা’ ভালো ব্যবসা করছে। এরই মধ্যে ভারতের বক্স অফিসে সংগ্রহ করেছে ৫০ কোটি রুপির বেশি।

গত ৮ মার্চ বড়পর্দায় ওঠে ‘বদলা’। বক্স অফিসে প্রথম সপ্তাহের আয়ে ‘পিংক’ ও ‘হানড্রেড টু নটআউট’-কে ছাড়িয়েছে এ ছবি।

আজ রোববার চলচ্চিত্র সমালোচক ও বাণিজ্য বিশেষজ্ঞ তারান আদর্শ টুইটারে জানিয়েছেন, ‘বদলা’র আয় [সপ্তাহ ২] শুক্রবার ৪.০৫ কোটি, শনিবার ৬.৬০ কোটি। সর্বমোট ৪৮.৬৫ কোটি রুপি [ইন্ডিয়া বিজ]। গ্রস বিওসি : ৫৭.৪০ কোটি রুপি।

রোমাঞ্চকর কাহিনী অবলম্বনে নির্মিত স্পেনীয় সিনেমা ‘ইনভিজিবল গেস্ট’, সেটিরই রিমেক সুজয় ঘোষ পরিচালিত ‘বদলা’। অপরাধ ও প্রতিশোধের গল্প নিয়েই এ সিনেমা।

‘বদলা’ নয়না শেঠিকে নিয়ে আবর্তিত, যে চরিত্রে অভিনয় করেছেন তাপসী পান্নু। নয়না খুনের দায়ে অভিযুক্ত। তাঁর শেষ আশ্রয়স্থল বাদল গুপ্ত, যে চরিত্রে অভিনয় করেছেন অমিতাভ বচ্চন। চল্লিশ বছরের ক্যারিয়ারে যিনি কোনো দিন হারেননি। তাঁর বিশ্বাস, নয়না খুন করেননি। তবে এই যাত্রায় সত্য উন্মোচন করার জন্য তাঁর হাতে সময় মাত্র তিন ঘণ্টা! সূত্র : ইন্ডিয়া টিভি

Advertisement