Beta

ব্রেকআপের পর আধ্যাত্মিক জগতে এই নায়িকা

১৪ মার্চ ২০১৯, ১৯:২৩

অনলাইন ডেস্ক
মথের সঙ্গে বিচ্ছেদের পর আধ্যাত্মিকতার দিকে ঝুঁকেছেন নার্গিস ফকরি। ছবি : সংগৃহীত

গত বছরও বলিউড-হলিউড বিনোদন দুনিয়ায় তাঁদের প্রেমের গুঞ্জনে মাতোয়ারা ছিল ভক্তকুল। প্রেমিক মথ অ্যালোনজোর সঙ্গে হাতে হাত ধরে হাঁটতেন ‘রকস্টার’ তারকা নার্গিস ফকরি। আর চলতি বছরের শুরুতেই সেই সম্পর্কে শোক নেমে আসে। হয়ে যায় ছাড়াছাড়ি। প্রতিবেদন বলছে, এবার সাবেক প্রেমিক মথের সব ছবি ডিলিট করে দিয়েছেন নার্গিস।

বলিউডে ক্যারিয়ার দীর্ঘদিনের হলেও ইন্ডাস্ট্রিতে তেমন প্রভাব ফেলতে পারেননি নার্গিস ফকরি।

ভারতের বিনোদন সংবাদমাধ্যম স্পটবয়কে একটি সূত্র জানিয়েছে, ব্রেকআপের পর আধ্যাত্মিকতার দিকে ঝুঁকেছেন বলি সুন্দরী নার্গিস ফকরি। যোগব্যায়ামের প্রতি তীব্র মনোযোগ তাঁর। শুধু যোগের জন্যই দিনের চার ঘণ্টা উৎসর্গ করছেন তিনি। ধ্যানই হয়ে উঠেছে এই নায়িকার সর্বাংশ। মনে হচ্ছে, ভাঙা হৃদয়ে জোর পেতে ধ্যানকেই বেছে নিয়েছেন তিনি।

এর আগে খবর বেরিয়েছিল, হলিউডের সংগীত প্রযোজক ও পরিচালক মথ অ্যালোনজোর সঙ্গে সম্পর্কের ইতি টেনেছেন বলিউড অভিনেত্রী নার্গিস ফকরি।

যোগব্যায়ামে মগ্ন নার্গিস ফকরি। ছবি : সংগৃহীত

শোনা যায়, নার্গিস ও মথ সেই ২০১৭ সালের অক্টোবর থেকে যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে একত্রে বাস করছিলেন। এমনকি দুজনের কবজিতে একই ট্যাটু এঁকেছিলেন। যা হোক, ব্রেকআপের পর সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করা অ্যালোনজোর সব ছবি মুছে দেন নার্গিস। মুছে দেন অ্যালোনজো নিজেও। এখন দুজন সামাজিক মাধ্যমে স্মৃতিশূন্য। আর আধ্যাত্মিকতায় মগ্ন নার্গিস।

এর আগে দীর্ঘদিন বলিউড অভিনেতা উদয় চোপড়ার সঙ্গে সম্পর্কে জড়িয়েছিলেন নার্গিস ফকরি। গুঞ্জন আছে, উদয়ের বাংলোবাড়িতেও দেখা যেত এই সুন্দরীকে। উদয়ের মা পামেলা চোপড়ার সঙ্গেও ছিলেন ঘনিষ্ঠ। তবে নার্গিস ও উদয় সব সময় এই গুঞ্জনকে উড়িয়ে দিয়েছেন।

এই অভিনেত্রীকে সর্বশেষ ‘অমাবাস’ সিনেমায় দেখা যায়, যেটি বাণিজ্যিক সাফল্য লাভে ব্যর্থ হয়েছে। সূত্র : বলিউড বাবল

Advertisement