Beta

তিনটি হলে দেখা মিলবে নায়ক তাসকিনের

০৭ মার্চ ২০১৯, ১৬:২৪

খলনায়ক থেকে নায়ক হওয়া ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত তাসকিন রহমানের নতুন ছবি ‘বয়ফ্রেন্ড’ মুক্তি পাচ্ছে আগামীকাল শুক্রবার। তবে ছবিটির কোনো প্রচার সেভাবে চোখে পড়েনি। এমনকি ছবির কোনো পোস্টারও দেখা যায়নি রাজধানীর কোথাও।

সারা দেশে তিনটি সিনেমা হলে ছবিটি মুক্তি পাচ্ছে বলে জানিয়েছেন প্রযোজনা প্রতিষ্ঠান শাপলা মিডিয়ার মিডিয়া ম্যানেজার রৌদ্র হোসেন। পরে বড় আয়োজন করে ছবিটি মুক্তি পাবে বলেও জানান তিনি। ছবিটি পরিচালনা করছেন উত্তম আকাশ। ছবিতে তাসকিনের সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন নবাগত সৌমি।

বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির অফিস সহকারী নিরঞ্জন বিশ্বাস এনটিভি অনলাইনকে বলেন, “আগামীকাল শুক্রবার মুক্তির জন্য নাম নিবন্ধন করা আছে চলচ্চিত্র ‘বয়ফ্রেন্ড’। তবে ছবিটি মুক্তি পাবে কি না, বলতে পারছি না। কারণ, ছবিটি নিয়ে কোনো প্রচারণা চোখে পড়েনি।”

ছবি মুক্তি পাচ্ছে, কিন্তু কোনো প্রচার নেই কেন? উত্তরে রৌদ্র হোসেন বলেন, ‘আগামীকাল আমরা ছোট পরিসরে ছবিটি মুক্তি দিচ্ছি। সারা দেশে তিনটি সিনেমা হলে মুক্তি দেবো ছবিটি। আমাদের প্রযোজনা প্রতিষ্ঠানের পলিসিগত কারণে ছবিটি ছোট করে মুক্তি দেওয়া হচ্ছে। তবে চলতি মাসেই বড় আয়োজন করে সারা দেশে ছবিটি মুক্তি পাবে।’

রৌদ্র আরো বলেন, ‘আগামী ২২ মার্চ ছবিটি বড় পরিসরে মুক্তি দেওয়ার একটি পরিকল্পনা করা হচ্ছে। ছবির প্রচারণায়ও কিছু পরিকল্পনা রয়েছে। আগামীকাল ছবিটি ভোট করে মুক্তি দিলে যেকোনো শুক্রবার আমরা ছবিটি বড় পরিসরে মুক্তি দিতে পারব। সে ক্ষেত্রে প্রযোজক সমিতির অনুমতি নিতে হবে না।’

‘বয়ফ্রেন্ড’ ছবিতে তাসকিন ও সৌমি ছাড়াও অভিনয় করেছেন লোপা নাহার। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

Advertisement