Beta

স্বামীসঙ্গে ভারতে ফিরলেন প্রিয়াঙ্কা

২৭ ফেব্রুয়ারি ২০১৯, ২০:৫৬

অনলাইন ডেস্ক
অস্কার-পরবর্তী পার্টিতে প্রিয়াঙ্কা-নিক। ছবি : সংগৃহীত

নিজের সেরা ভ্রমণসঙ্গী স্বামী নিক জোনাসকে সঙ্গে করে নিজ দেশ ভারতে ফিরলেন ‘দেশি কন্যা’ খ্যাত বলিউড সুন্দরী প্রিয়াঙ্কা চোপড়া। গত রাতে নয়াদিল্লিতে পৌঁছান বিশ্বখ্যাত এ যুগল।  সামাজিক মাধ্যমে নিজেই এ খবর জানিয়েছেন প্রিয়াঙ্কা। শেয়ার দিয়েছেন আদুরে যুগল ছবি।

ছবিতে মার্কিন গায়ক নিক জোনাস ও তাঁর প্রিয়তম স্ত্রীকে ক্যামেরার সামনে হাসিমুখে পোজ দিতে দেখা যাচ্ছে।

সম্ভবত সোনালি বোস পরিচালিত ‘দ্য স্কাই ইজ পিংক’-এর শুটিংয়ে ফিরবেন প্রিয়াঙ্কা চোপড়া। যদিও এখনো নিশ্চিত হওয়া যায়নি। ছবিটি অল্প বয়সে জটিল রোগে ভোগা আয়শা চৌধুরীকে নিয়ে নির্মিত, জীবনের শেষ দিনগুলোতে যিনি প্রেরণাদায়ী বক্তা হিসেবে কাজ করেছেন। এতে আরো রয়েছেন দঙ্গলকন্যা জাইরা ওয়াসিম, নির্মাতা-অভিনেতা ফারহান আখতার ও রোহিত সারাফ।

এমনও হতে পারে, ভারতে বেশ কয়েকটি প্রতিশ্রুত কাজ শেষ করবেন প্রিয়াঙ্কা চোপড়া।

ভারতীয় ধনকুবের আম্বানি পরিবারের বেশ ঘনিষ্ঠ ‘কোয়ান্টিকো’ তারকা। আশা করা হচ্ছে, মুকেশ আম্বানির বড় ছেলে আকাশ আম্বানি ও শ্লোকা মেহতার বিয়েতে উপস্থিত হবেন পিসি, আগামী মার্চে তাঁদের বিয়ে।

এবারের অস্কার-পরবর্তী পার্টিতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাস। বিবাহিত যুগল হিসেবে প্রথমবারের মতো তাঁরা ক্যালিফোর্নিয়ার ওয়ালিস অ্যানেনবার্গ সেন্টারে ‘ভ্যানিটি ফেয়ার অস্কার আফটার পার্টিতে’ যোগ দেন।

ইনস্টাগ্রামে এই ছবিটি শেয়ার দিয়েছেন প্রিয়াঙ্কা

বিয়ের পর থেকে নিকইয়াঙ্কা বিভিন্ন পার্টিতে তাঁদের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ও ভিডিও ভক্তদের সামনে এনেছেন। প্রকাশ্যে ভালোবাসা জানাতে কখনোই কার্পণ্য করেন না এ যুগল। অস্কার-পরবর্তী পার্টিতেও তাঁরা ছিলেন হাস্যোজ্জ্বল। ভেংচি কেটেছেন একে অপরকে। তাঁদের দুষ্টুমিপূর্ণ ছবি ভক্তদের মনোযোগ কেড়েছে।

অস্কার পার্টিতে নিকের চুল ঠিক করে দিয়েছিলেন প্রিয়াঙ্কা। তাঁদের অন্তরঙ্গ আলিঙ্গনের ভিডিও ভাইরাল হয়েছিল।

এর আগে ২০১৭ সালে অস্কার-পরবর্তী পার্টিতে যোগ দিয়েছিলেন প্রিয়াঙ্কা-নিক। সেবারই প্রথম তাঁদের মুখোমুখি সাক্ষাৎ হয়েছিল। এবারের পার্টিতে প্রিয়াঙ্কা পরেছিলেন ইলি সাব ব্র্যান্ডের কালো গাউনের সঙ্গে স্কার্ট। আর নিক পরেছিলেন নীল রঙের টাক্সেডো ও কালো টাই।

প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের রাজকীয় বিয়ের প্রায় তিন মাস হতে চললেও তাঁদের নিয়ে বিশ্বজুড়ে আলোচনার কমতি নেই। গত ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে মুক্তি পায় প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ নট ইট রোমান্টিক’।

খ্যাতনামা পরিচালক সঞ্জয় লীলা বানসালি ও বিশাল ভরদ্বাজের সঙ্গে কথা বলেছেন প্রিয়াঙ্কা চোপড়া। ভক্তদের আশা, বিখ্যাত এই নির্মাতাদের সিনেমায় দেখা যেতে পারে পিসিকে। সূত্র : বলিউড বাবল

Advertisement