Beta

পা পিছলে পড়ে গেলেন অস্কারজয়ী মালেক!

২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:১৪ | আপডেট: ২৬ ফেব্রুয়ারি ২০১৯, ১৭:২৮

অনলাইন ডেস্ক
পা পিছলে পড়ে যান অস্কারজয়ী রামি মালেক। ছবি : সংগৃহীত

এবারের অস্কারে সেরা অভিনেতার পুরস্কারজয়ী রামি মালেক মঞ্চ থেকে নামতে গিয়ে পড়ে গেছেন। হাত থেকে ছিটকে পড়ে মূল্যবান একাডেমি অ্যাওয়ার্ডটিও।

২০১৮ সালের ‘বোহেমিয়ান রাপসোডি’ ছবিতে দুর্দান্ত অভিনয়ের জন্য সেরা অভিনেতা হিসেবে রামি মালেকের নাম ঘোষণার পর উচ্ছ্বসিত এ শিল্পী মঞ্চে ওঠেন তাঁর অনুভূতি প্রকাশের জন্য। বক্তব্য শেষে নামতে গিয়ে হুট করেই পা পিছলে পড়ে যান এ তারকা। হাত থেকে ছিটকে পড়ে ট্রফি। অবশ্য পাশে অনেকেই ছিলেন। তাঁরা মালেককে টেনে তোলেন।

পরে ‘বোহেমিয়ান রাপসোডি’র ফ্রেডি মারকারিকে প্যারামেডিকদের সহায়তা নিতে হয়। সৌভাগ্যশত তাঁর হাড় ভাঙেনি এবং গুরুতর আঘাত পাননি।

অস্কারের আসরে রামি মালেক হাজির হয়েছিলেন তাঁর প্রেমিকা লুসি বোন্টনকে নিয়ে, যিনি ‘বোহেমিয়ান রাপসোডি’র সহ-অভিনেত্রীও। নাম ঘোষণার পর তাঁদের আবেগময় চুম্বন অন্তর্জালে শোরগোল তুলেছে।

ক্রিশ্চিয়ান বেল (ভাইস), ব্র্যাডলি কুপার (এ স্টার ইজ বর্ন) ও উইলিয়াম ড্যাফোকে (অ্যাট এটারনিটি’স গেট) হারিয়ে অস্কার জেতেন মালেক।

অস্কার হাতে নিয়ে রামি মালেক বলেছেন, “একজন সমকামী রকস্টার স্ট্রাগল করছে। আমি ভাবতেই পারিনি, ‘বোহেমিয়ান রাপসোডি’ আমায় অস্কার এনে দেবে। এখনো ভাবতে পারছি না।”

বার্তা সংস্থা সিএনএন জানিয়েছে, আরবীয় হিসেবে ‘লরেন্স অব অ্যারাবিয়া’ তারকা ওমর শরিফের পর দ্বিতীয় ব্যক্তি রামি মালেক, যিনি অস্কারে মনোনয়ন পান। আর মালেকই প্রথম অস্কারজয়ী। সূত্র : ডিএনএ

Advertisement