Beta

বলুন দেখি, কোনটা মোমের প্রিয়াঙ্কা?

০৯ ফেব্রুয়ারি ২০১৯, ১১:১২

অনলাইন ডেস্ক
নিজের মোমের প্রতিকৃতির পাশে প্রিয়াঙ্কা চোপড়া। ছবি : সংগৃহীত

অনেক তারকারই মোমের মূর্তি উঠেছে মাদাম তুসো জাদুঘরে। মূর্তিগুলো এত নিখুঁত, আসল মানুষটি পাশে দাঁড়ালে বোঝা দায় কোনটা মোমের। বিভ্রম হয় স্বয়ং আসল মানুষটিরই!

এবারও তার ব্যতিক্রম হলো না। নিজের প্রথম মোমের প্রতিকৃতির আবরণ উন্মোচন করলেন বলিউড-হলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া। মোমের মূর্তি দেখে নিজেরই প্রেমে পড়ে গেলেন তিনি।

গেল বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের নিউইয়র্ক শহরে মাদাম তুসোর মিউজিয়ামে গিয়ে প্রিয়াঙ্কা বলেন, ‘নিউইয়র্কের মাদাম তুসোয় আমার প্রথম প্রতিকৃতি (আসছে আরো)।’ অভিনেত্রী সেই অনুষ্ঠানের কিছু ছবি নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে শেয়ারও করেছেন।

মোমের মূর্তিকে পরানো রয়েছে লাল রঙের পোশাক। ২০১৬ সালে প্রিয়াঙ্কা ঠিক এমনই পোশাক পরেছিলেন এমি অ্যাওয়ার্ডে। প্রিয়াঙ্কা বলেন, ‘নিজের মোমের মূর্তির দিকে তাকিয়ে সত্যিই অদ্ভুত লাগছে।’

নিজের প্রতিকৃতির প্রশংসা করে প্রিয়াঙ্কা আরো বলেছেন, ‘আমার ভ্রূ জোড়া খুব ভালো লাগছে।’

নিউইয়র্কের পর লন্ডন, সিডনি ও এশিয়ার মাদাম তুসোর শাখায়ও প্রিয়াঙ্কার প্রতিকৃতি প্রতিস্থাপন করা হবে। আর তা হলে প্রিয়াঙ্কা গড়বেন একটি রেকর্ডও। এর আগে মার্কিন সংগীতশিল্পী ও অভিনেত্রী হুইটনি হাস্টনের তিনটি মোমের মূর্তি মাদাম তুসোয় স্থান পেয়েছিল। আর প্রিয়াঙ্কার হবে চারটি।

 মোমের মূর্তির পাশে হাস্যোজ্জ্বল প্রিয়াঙ্কা। ছবি : সংগৃহীত

এর আগে নিউইয়র্কের মাদাম তুসোয় বেশ কয়েকজন বলিউড তারকার মোমের মূর্তি বসেছিল—শাহরুখ খান, কারিনা কাপুর খান, অমিতাভ বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, হৃতিক রোশন। ক্যাটরিনা কাইফ, সালমান খান ও মাধুরী দীক্ষিতের মোমের প্রতিকৃতির আবরণ উন্মোচনের অপেক্ষায় রয়েছে।

এ ছাড়া বিভিন্ন স্থানে দীপিকা পাড়ুকোন, বরুণ ধাওয়ান, কাজল ও আনুশকা শর্মার মোমের মূর্তি উন্মোচন করা হয়েছে।  

সর্বশেষ ব্যক্তি হিসেবে মাদাম তুসোর জাদুঘরে স্থান পেল প্রিয়াঙ্কার মোমের মূর্তি। আর এটি হলো গেল বছরের ডিসেম্বরে মার্কিন পপ গায়ক নিক জোনাসের সঙ্গে এই অভিনেত্রীর বিয়ের পর। আনুষ্ঠানিকভাবে এখন তিনি প্রিয়াঙ্কা চোপড়া জোনাস।

আর কিছুদিন পরই মুক্তি পেতে চলেছে ৩৬ বছর বয়সী প্রিয়াঙ্কার হলিউডি ছবি ‘ইজ ইট নট রোমান্টিক’। এর প্রধান চরিত্রে রয়েছেন রেবেল উইলসন। এ ছাড়া রয়েছেন লিয়াম হেমসওর্থ ও অ্যাডাম ডিভাইন। ১৪ ফেব্রুয়ারি ছবিটি মুক্তি পাবে।

২০১৭ সালে ‘বে ওয়াচ’-এর মাধ্যমে হলিউডে পা রাখেন তিনি। আমেরিকান টিভি সিরিজ ‘কোয়ান্টিকো’তে অভিনয় করেছেন প্রিয়াঙ্কা। তার দ্বিতীয় হলিউড ছবি ছিল ‘এ কিড লাইক জেক’, যেটি মুক্তি পেয়েছিল গতবছর। সূত্র : এনডিটিভি, ডিএনএ

Advertisement