Beta

কত বছর আগে দীপবীরের আংটিবদল হয়েছিল?

২৮ ডিসেম্বর ২০১৮, ১৯:৫৯

অনলাইন ডেস্ক
গত মাসে চার হাত এক করেন রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। ছবি : সংগৃহীত

২০১৮ সালের অন্যতম আলোচিত বলিউড ব্যক্তিত্ব দীপিকা পাড়ুকোন। একটি সাময়িকীর জরিপে এশিয়ার সেরা আবেদনময়ী তিনি। গত তিন বছরে দুবার এ অভিধায় ভূষিত হয়েছেন দীপিকা।

চলতি বছরে ‘পদ্মাবত’ অভিনেত্রী ইতালির লেক কোমোতে তাঁর দীর্ঘদিনের প্রেমিক রণবীর সিংকে বিয়ে করেন। দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে কড়া নিরাপত্তায় আয়োজিত হয় বিয়ের অনুষ্ঠান।

গত ১৪ ও ১৫ নভেম্বর সাতপাকে বাঁধা পড়েন দীপবীর। ভক্তরা দীপিকা ও রণবীরকে দীপবীর বলে ডাকেন। বিয়ের এ খবর বিশ্বের সবাই জানেন। এটাও জানেন, বিয়ের আগে তাঁদের ছয় বছরের প্রেম ছিল। কিন্তু এটা জানেন কি, কবে তাঁদের আংটিবদল বা বাগদান হয়েছিল?

এখন সেই গোপন খবরটি প্রকাশ্যে আনলেন স্বয়ং দীপিকা পাড়ুকোন। ‘হ্যাপি নিউ ইয়ার’ অভিনেত্রী বললেন, বেশ কয়েক বছর আগে প্রেমিকের সঙ্গে আংটিবদল হয়েছিল তাঁর!

একটি জনপ্রিয় বিনোদন সংবাদমাধ্যমকে দীপিকা বলেন, চার বছর আগে তাঁদের আংটিবদল হয়। আর এই কথাটা তিনি দীর্ঘদিন গোপন রেখেছিলেন। এমনকি প্রেম নিয়ে টুঁ শব্দটিও করেননি!

দীপিকা বলেন, রণবীরের সঙ্গে প্রেম চলাকালে ঘন ঘন তাঁরা রেস্তোরাঁয় ডেট করতেন। তবে তাঁদের বিশেষ মুহূর্তটি ছিল বিখ্যাত নির্মাতা সঞ্জয় লীলা বানসালির বাসায়।

ঘটনাচক্রে ‘রামলীলা’ সিনেমার শুটিং চলাকালে দীপবীর একে অপরের প্রেমে পড়েন। আর তার পরই ইতিহাস! ছয়টি বছর প্রেমে মশগুল ছিলেন তাঁরা।

‘বাজিরাও মাস্তানি’র দুই অভিনেতা ইতালির ভিলা দে ব্যালবিয়ানোতে দুই দিনব্যাপী বিয়ের অনুষ্ঠান সারেন। ১৪ নভেম্বর হয় তাঁদের ঐতিহ্যবাহী কোঙ্কানি রীতিতে বিয়ে আর পরদিন হয় সিন্ধি রীতিতে।

আজ মুক্তি পেয়েছে রণবীর সিং অভিনীত ‘সিম্বা’। রোহিত শেঠি পরিচালিত এ ছবিতে তাঁর সঙ্গে জুটি বেঁধেছেন সারা আলি খান। আর দীপিকা তাঁর পরবর্তী সিনেমায় ভারতে বহুল আলোচিত এসিড সন্ত্রাসের শিকার লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে অভিনয় করবেন। ‘ছপাক’ নির্মাণ করবেন পরিচালক মেঘনা গুলজার। সূত্র : বলিউড বাবল।

Advertisement