Beta

আনুশকার ‘কান্না’ নিয়েও ট্রল!

১২ সেপ্টেম্বর ২০১৮, ২০:২৬

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে ট্রল চলছেই। ছবি : সংগৃহীত

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী আনুশকা শর্মাকে নিয়ে ট্রল এখনো চলছে। ৩০ বছর বয়সী এ অভিনেত্রীকে নিয়ে ট্রল শুরু হয় আসন্ন চলচ্চিত্র ‘সুই ধাগা-মেইড ইন ইন্ডিয়া’র ট্রেইলার মুক্তির পর। কিছু হলেই নেটিজেনদের লক্ষ্য হচ্ছেন আনুশকা। এবার ‘সুই ধাগা’ ছবিতে তাঁর কান্নার দৃশ্য নিয়ে ট্রলের শিকার হলেন তিনি। বলিউড সুন্দরীকে নিয়ে এবার নতুন মিম অনলাইনে ছেড়েছেন ভক্তরা।

আনুশকার ‘সুই ধাগা’ ছবির ট্রেইলারের একটি দৃশ্য মিমি-নির্মাতাদের নজরে এসেছে। সেখানে দেখা যায়, আনুশকা কান্না করে তাঁর অন-স্ক্রিন স্বামী বরুণ ধাওয়ানকে ডাকছেন। এর পরই শুরু হয় নানারকম মিম বানানো। যাহোক, আনুশকা শর্মা মিম-নির্মাতাদের ‘সৃজনশীল’ বলেই ভাবছেন।

এর আগে আনুশকাকে কখনো ফুটবল মাঠে, কখনো বিশ্বনেতাদের মাঝে, আমির খানের ‘থ্রি ইডিয়টস’ সিনেমার পোস্টারে, ট্রেনে, কাঁচাবাজারে, বিরাট কোহলির পাশে, এমনকি মোনালিসার ছবিতেও তাঁকে স্থাপন করে মিম তৈরি করা হয়।

এক সাক্ষাৎকারে আনুশকা বলেন, ‘আমি মনে করি, মিমগুলো বেশ মজার। আমি বরুণ ধাওয়ান, শরৎ কাটারিয়া ও বন্ধুদের শেয়ারও করেছি। এটা এক ধরনের প্রশংসা, ছবির ট্রেইলার প্রকাশের পর মানুষ তা দেখেছে। মমতা এক ব্যক্তিত্বে পরিণত হয়েছেন, প্রত্যেকেই তাঁকে চিহ্নিত করতে পারেন। বর্তমানে মিম একটি সাধারণ বিষয় হয়ে দাঁড়িয়েছে। মানুষ এটা তৈরিতে সময় দেয়। আমাদের কাছে এটা স্বাভাবিক।’

আনুশকা শর্মাকে নিয়ে তৈরি একটি মিম। ছবি : সংগৃহীত

কিছুদিন আগে পুষ্পদীপ ভরদ্বাজ পরিচালিত ও মুকেশ ভাট প্রযোজিত ‘জালেবি’ ছবির পোস্টার বেরোনোর পরও আনুশকাকে নিয়ে ট্রল শুরু হয়। পোস্টারে দেখা যায়, নায়িকা ট্রেন-কোচের ভেতরে আর নায়ক বাইরে। জানালা দিয়ে ঝুঁকে অর্ধেক শরীর বাইরে এনে নায়ককে চুমু দিচ্ছেন নায়িকা।

‘জালেবি’ ছবির পোস্টার ও ‘সুই ধাগা’ ছবিতে শাড়ি-পরা আনুশকার কান্নারত ছবি দিয়ে নতুন মিম তৈরি করেন এক ভক্ত। পোস্টারের চুমুর দৃশ্যটিকে ‘লাভ ম্যারেজ’ আর ট্রেনের জানালা দিয়ে এক নারীকে ঠেলেঠুলে ঢোকাতে ব্যস্ত এক পুরুষের ছবিটিকে ‘অ্যারেঞ্জড ম্যারেজ’ বলে তুলনা দেওয়া হয়। এ মিমটিও ভাইরাল হয়।

তবে আনুশকার প্রতিক্রিয়ায় বোঝা যায়, মিম তৈরির বিরুদ্ধে না গিয়ে তিনি এটাকে স্বাভাবিক ও মজা হিসেবে নিয়েছেন। সম্প্রতি আনুশকা বরুণ ধাওয়ানকে নিয়ে ইন্ডিয়ান আইডলের দশম সিজনে উপস্থিত হয়েছিলেন। এটা আবারও প্রমাণ করে, তিনি তাঁদের মতো নন, যাঁরা ট্রল ও মিম বন্ধ করতে চান।

‘সুই ধাগা’ ছবিতে আনুশকার কান্না দর্শককে হাসির খোরাক দিচ্ছে। আনুশকা শর্মাও তা উপভোগ করছেন। তাঁর অভিনীত আসন্ন ‘সুই ধাগা’ ছবিটি অন্তর্জালে মনোযোগ আকর্ষণে সমর্থ হয়েছে। আগামী ২৮ অক্টোবর ছবিটি মুক্তি পাবে।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement