Beta

বিয়ের পাত্র খুঁজছেন শ্রদ্ধা কাপুর?

১০ সেপ্টেম্বর ২০১৮, ১৯:১২

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। ছবি : সংগৃহীত

এ মাসেই মুক্তি পাচ্ছে শ্রদ্ধা কাপুর অভিনীত ‘বাত্তি গুল মিটার চালু’ ছবিটি। ছবিতে আরো অভিনয় করেছেন শহিদ কাপুর, ইয়ামি গৌতম ও দিব্যেন্দু শর্মা। ছবিটি লোডশেডিং, বিদ্যুৎ বিল বেশি আসা ও মানুষের লড়াই নিয়ে।

এ ছবিতে শহিদ কাপুর প্রথমবারের মতো আইনজীবীর ভূমিকায় অভিনয় করেছেন। ছবিতে শহিদ-শ্রদ্ধার প্রেমের মজার কাহিনীও আছে। ২০১৪ সালে ‘হায়দার’ ছবির পর এবার ফের জুটি বাঁধলেন শ্রদ্ধা-শহিদ।

ছবিটি নিয়ে গণমাধ্যমকর্মীদের সঙ্গে কথা বলেন শ্রদ্ধা কাপুর। এ ছবিতে তাঁর চরিত্রের নাম ললিতা নটিয়াল। চরিত্রটি সম্পর্কে বলেন, ‘ললিতা এমন একজন, যে খুবই শক্ত ও সচেতন। সে নিজের বিয়ের জন্য নিজেই পাত্র খোঁজে। তাঁর মা ও দাদিও চাইছেন তাঁকে বিয়ে দিতে। তাঁর চরিত্র এমন—আমার জন্য তোমাকে খুঁজতে হবে না, আমিই তোমাকে খুঁজে নেব। সে এমনই।’

তখন শ্রদ্ধাকে জিজ্ঞেস করা হয়, সিনেমার চরিত্রের মতো তিনিও কি পাত্র খুঁজছেন? থিতু হতে চাচ্ছেন? এ অভিনেত্রী বলেন, ‘ঠিক এখনই খুঁজছি না। খোঁজার মতো সময় পাই না (হেসে)। সম্পর্ক করতে হলে তার যত্ন নিতে হয়। এখন আমার হাতে কোনো সময় নেই।’

ছবির চরিত্র আর শ্রদ্ধার চরিত্রের মধ্যে মিল কোথায়? শ্রদ্ধার উত্তর, ‘দুজন কিছুটা আলাদা। তবে দুজনই সমান বিবেকবান।’ খবর পিঙ্কভিলার।

এ সিনেমায় উত্তর ভারতের একটি গ্রামের চিত্র তুলে ধরা হয়েছে, যেখানকার মানুষ লোডশেডিংকে প্রত্যাশিত বলেই ধরে নেয়। প্রতিদিন লোডশেডিং। জীবনের সঙ্গে লোডশেডিং যেন অঙ্গাঙ্গিভাবে জড়িত। কিন্তু শহিদ কাপুরের বন্ধু দিব্যেন্দুর আচমকা মৃত্যু সবকিছু ওলটপালট করে দেয়।

ট্রেইলারে দেখা যায়, দিনের বেশিরভাগ সময় লোডশেডিং থাকলেও দিব্যেন্দু শর্মার কারখানায় বিদ্যুতের বিল আসে ৫৪ লাখ রুপি। এত বিল কীভাবে এলো, তা নিয়ে প্রশ্ন করলেও উত্তর মেলেনি। উলটো দিব্যেন্দুকে হুমকি দেওয়া হয়, বিলের টাকা পরিশোধ না করলে কারখানাই শুধু নয় বাড়ির লাইনও কেটে দেওয়া হবে। এমনকি তাঁর নামে গ্রেপ্তারি পরোয়ানাও হতে পারে।

মানসিক চাপ সইতে না পেরে আত্মহত্যা করেন দিব্যেন্দু। এর পরই টনক নড়ে শহিদ কাপুরের। বিদ্যুৎ বিলের সমস্যার সমাধান করতে এবং দিব্যেন্দুর মৃত্যুর প্রতিশোধ নিতে আইন পড়া শুরু করেন শহিদ। এরপর আইনজীবীর পোশাক পরে যখন শহিদ আদালতে হাজির হন, তখন তাঁর পাশে এসে দাঁড়ান সাধারণ মানুষ। শহিদের বিপরীতে আইনজীবীর ভূমিকায় দেখা যায় ইয়ামি গৌতমকে।

‘বাত্তি গুল মিটার চালু’ ছবিটি আগামী ২১ সেপ্টেম্বর মুক্তি পাবে। ‘টয়লেট- এক প্রেম কথা’ ছবিখ্যাত পরিচালক শ্রী নারায়ণ সিং এ ছবিটি পরিচালনা করেছেন।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement