Beta

‘নন্দিনী’ ছবিতে কলকাতার ইন্দ্রনীল, নায়িকা মৌ

১০ সেপ্টেম্বর ২০১৮, ১১:৫২

ফিচার ডেস্ক
কলকাতার নায়ক ইন্দ্রনীল ও দেশের ছোটপর্দার অভিনেত্রী মৌ। ছবি : সংগৃহীত

‘চোরাবালি’ ও ‘সম্রাট’ ছবির পর বাংলাদেশের আরো একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন কলকাতার জনপ্রিয় নায়ক ইন্দ্রনীল সেনগুপ্ত। তাঁর বিপরীতে অভিনয় করবেন বাংলাদেশের ছোটপর্দার অভিনেত্রী নাজিরা মৌ।

ছবির নাম ‘নন্দিনী’। প্রযোজনা করছে নয়নতারা লিমিটেড। ছবিটি নির্মাণ করবেন সোয়াইবুর রহমান রাসেল। এ বিষয়ে রাসেল বলেন, “পরিতোষ বাড়ৈর ‘নরক নন্দিনী’ উপন্যাস অবলম্বনে ছবিটি নির্মাণ করতে যাচ্ছি। চিত্রনাট্য লিখেছেন তামজীদ রহমান। সংলাপ লিখেছি আমি নিজেই।”

ছোটপর্দার জন্য দীর্ঘ পাঁচ বছর নাটক ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করেছেন রাসেল। প্রথম ছবিটি নিয়ে বেশ আশাবাদী এই পরিচালক। বললেন, ‘ছবির জন্য ইন্দ্রনীল ও নাজিরা মৌকে আমার পারফেক্ট মনে হয়েছে। আশা করছি, সবাই মিলে আমরা ভালো কিছু করতে পারব।’

নায়ক ইন্দ্রনীল বলেন, “‘নন্দিনী’ গল্প ও চিত্রনাট্য আমার পছন্দ হয়েছে। পলাশ চরিত্রটাতে অভিনয় করা অনেক চ্যালেঞ্জিং হবে। কারণ আমি এ ধরনের কাজ এর আগে করিনি।”

অন্যদিকে, এই ছবির মাধ্যমে বড়পর্দায় অভিষেক হতে যাচ্ছে অভিনেত্রী নাজিরা মৌয়ের। ছবিটিতে তাঁকে সমাজের একজন সংগ্রামী মেয়ের চরিত্রে দেখা যাবে। মৌ বলেন, ‘ছবিতে চুক্তিবদ্ধ হয়ে ভালো লাগছে। আশা করছি, ভালো কিছু হবে।’

চলতি মাসের ২০ তারিখ থেকে ছবিটির শুটিং শুরু করবেন বলে জানিয়েছেন নির্মাতা রাসেল। টানা ১০ দিন শুটিং করবেন তিনি। শুটিংয়ে অংশ নিতে ইন্দ্রনীল ঢাকায় আসবেন আগামী ১৯ সেপ্টেম্বর।

‘নন্দিনী’ ছবিটিতে ইন্দ্রনীল সেনগুপ্ত ও নাজিরা মৌ ছাড়াও অভিনয় করবেন ফজলুর রহমান বাবু, ইরেশ জাকের, মুনিরা ইউসুফ প্রমুখ।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement