Beta

সুস্মিতার বেলি ড্যান্সে নোরার ‘দিলবার’, ভিডিও ভাইরাল

০৮ সেপ্টেম্বর ২০১৮, ১৬:৪১

অনলাইন ডেস্ক
বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি ও সুস্মিতা সেন। ছবি : সংগৃহীত

সেই ১৯৯৯ সালে মুক্তি পেয়েছিল বলিউড সিনেমা ‘সির্ফ তুম’। ওই ছবিতে সুস্মিতা সেন ও সঞ্জয় কাপুরের ‘দিলবার’ গানটি বেশ জনপ্রিয় হয়েছিল। সেই গানের তালে নেচেছেন হালের সেনসেশন নোরা ফাতেহি। ‘দিলবার’-এর নতুন ভার্সন এখন দর্শকপ্রিয়তার তুঙ্গে।

‘দিলবার’ গানের সঙ্গে সুস্মিতা সেনের নাচ বলিউডের অন্যতম বিখ্যাত ‘আইটেম সং’ হিসেবে পরিচিত। ‘সির্ফ তুম’ ছবির সেই গানের রিমেক করা হয় ‘সত্যমেভ জয়তে’ ছবিতে। জন আব্রাহাম অভিনীত এই ছবিতে নোরা ফাতেহির নাচের ছন্দে মাতোয়ারা দর্শক-শ্রোতা।

নোরা ফাতেহির বেলি ড্যান্সে মুগ্ধ দর্শক। ভারত ছাড়িয়ে এ নাচ মুগ্ধতা ছড়িয়েছে বিশ্বের নানা প্রান্তের দর্শককে। নোরার নাচের প্রশংসা করেছেন মূল নৃত্যশিল্পী-অভিনেত্রী সুস্মিতা সেনও।

কিছুদিন আগে সুস্মিতা বলেন, ‘নোরা অসাধারণ নেচেছে। এ গানের প্রথম দুই লাইন আমার খুব পছন্দের, যা তাঁরা যোগ করেছে। রিমেক্সটি সত্যিই ভালো হয়েছে। নোরা সত্যিই মাতিয়ে দিয়েছে, কিন্তু এখনো আমার এর মূল ভার্সনই ভালো লাগে।’ খবর ইন্ডিয়া টুডের।

‘দিলবার’ নিয়ে এখনো উচ্ছ্বাস চলছে। সাবেক বিশ্বসুন্দরী সুস্মিতা সেন গতকাল একটি ভিডিও পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে দেখা যায়, দিলবার গানের তালে সুস্মিতার বেলি ড্যান্স। জিমে ছিলেন তিনি। জিমের টাইট-ফিট পোশাকেই তাঁকে বেলি ড্যান্স দিতে দেখা যায়।

ভিডিওটি দেখে উত্তেজিত নোরা। কমেন্ট করেন, ‘হ্যাঁএএএএ... ভালোবাসি তোমাকে, কেউ তোমার কাছাকাছি করতে পারবে না, কিংবদন্তি।’

সুস্মিতা উত্তর দেন, ‘নোরা ফাতেহি, আমিও তোমাকে ভালোবাসি! উচ্ছ্বসিত থাক, সুইটহার্ট... তুমি একটা জাদু!’

এর আগে নোরা বলেছিলেন, জনপ্রিয় আইকন হিসেবে সুস্মিতার গানে নেচে তিনি খুব মানসিক চাপে ছিলেন। যাহোক, সেই চাপ নিশ্চয়ই দূর হয়ে গেছে নোরা ফাতেহির।

ইউটিউবে এনটিভির জনপ্রিয় সব নাটক দেখুন। সাবস্ক্রাইব করুন আমাদের চ্যানেলটি:

Advertisement